kalerkantho


ফতুল্লায় কর্মচারীর শিশুকন্যাকে ধর্ষণ করলেন মালিক

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কর্মচারীর শিশুকন্যাকে (৯) ধর্ষণ করেছেন রেস্টুরেন্ট মালিক। গতকাল বৃহস্পতিবার মামলার পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করেছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক কামাল উদ্দিন জানান, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার জনৈক রেস্টুরেন্ট কর্মচারী সপরিবারে ফতুল্লায় বাস করেন। তিনি মাহমুদপুরে আল আমিন শরীফের (৩২) হোটেলের কর্মচারী হিসেবে কাজ করেন। শিশুর মা দেশের বাইরে থাকেন। বাবা যখন হোটেলে থাকেন তখন মেয়েটি বাসায় একা থাকে।

এ কারণে বেশির ভাগ সময় শরীফের বাসার সামনে তার ছেলে-মেয়েদের সঙ্গে খেলাধুলা করে। এমনকি প্রায় সময় শিশুটি শরীফের বাসায় গিয়ে ঘুমিয়ে পড়ে। রেস্টুরেন্টের কাজ শেষ করে বাবা তাকে নিয়ে যান।

গত ২৯ নভেম্বর শিশুটি খেলাধুলা করে যথারীতি ওই বাসায় গিয়ে ঘুমিয়ে পড়ে। এই সুযোগে শরীফ রাত ৮টার দিকে তাকে যৌন নির্যাতন করেন।

এভাবে চার-পাঁচ দিন নির্যাতনের পর মেয়েটি অসুস্থ হয়ে কান্নাকাটি করে। মেয়েটি তার বাবাকে ঘটনা খুলে বলে। বাবা বৃহস্পতিবার সকালে ফতুল্লা থানায় অভিযোগ করেন।

তদন্ত করে দুপুরে মামলা হয়। বিকেলে থানার উপপরিদর্শক রাজু মণ্ডল আসামিকে গ্রেপ্তার করে। আসামি শরীফ পটুয়াখালীর দশমিনা থানার চানপুরা গ্রামের আব্দুল মোতালেব শরীফের ছেলে। তিনি সপরিবারে ফতুল্লার মাহমুদপুরের তাইজুদ্দিন মার্কেটসংলগ্ন জামাল কামালের বাড়ির ভাড়াটিয়া।


মন্তব্য