kalerkantho


মুন্সীগঞ্জে আ. লীগে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

অস্ত্রসহ দুজন গ্রেপ্তার

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নাছির সরদার নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালের এ ঘটনায় অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় সদরের আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে ওরস অনুষ্ঠানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রথমে দুই পক্ষে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে নতুন আমঘাটা গ্রামের ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ খানের পক্ষ এবং সাবেক ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা মোল্লার পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষ চলে। এ ঘটনায় নাছির সরদার নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় বেশ কিছু ককটেলও বিস্ফোরিত হয়।

সদর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় বর্তমানে পুলিশ মোতায়েন রয়েছে।

এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সিরাজদিখানে তিন দোকানের তালা কেটে মালামাল চুরি

সিরাজদিখানে তিনটি দোকানের তালা কেটে প্রায় আড়াই লাখ টাকার মালামাল চুরি করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার মালখানগর স্কুল অ্যান্ড কলেজের সামনের রাস্তায় রোমান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, হরমোজ লাইব্রেরি ও এমএফসি ফাস্টফুড অ্যান্ড ভ্যারাইটিজ স্টোরে এসব চুরির ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, সকালে দোকান খুলতে এসে তাঁরা তালা ভাঙা দেখতে পান।

মালখানগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রাজা বলেন, ‘গত কয়েক দিনে ইউনিয়নের তালতলা বাজার, কলেজ রোড ও মালখানগর চৌরাস্তার বেশ কিছু দোকানে চুরি ও ডাকাতির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় পুলিশ কাউকে ধরতে পারেনি। ’ সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দীন বলেন, ‘মালখানগরে চুরি হয়েছে এমন কোনো অভিযোগ পাইনি। পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ’


মন্তব্য