kalerkantho


সরিষাবাড়ীতে ট্রাকের ধাক্কায় শিক্ষক নিহত

আশুগঞ্জ তেঁতুলিয়ায় আরো দুজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাকের ধাক্কায় শিক্ষক নিহত হয়েছেন, আহত হয়েছেন আরেক শিক্ষক। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আলাদা দুর্ঘটনায় আরো দুজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে।

জামালপুর : সরিষাবাড়ী উপজেলায় ট্রাকের ধাক্কায় চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাফির রহমান মানিক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ডোয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম। দুর্ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে কেন্দুয়া বাজারে। নিহত মানিক চাপারকোনা গ্রামের সাইদুর রহমানের (মৃত) ছেলে। প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ঘটনার সময় একই মোটরসাইকেলে করে নিজ নিজ বাড়িতে ফিরেছিলেন শিক্ষক মানিক ও আলম। এ সময় পেছন থেকে মালবাহী ট্রাক তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মানিক নিহত ও আলম গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় প্রাইভেট কারের আরোহী ইসলাম উদ্দিন নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরো চার আরোহী। গত বুধবার রাতে মহাসড়কের আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসলাম উদ্দিন হবিগঞ্জের বাহুবলের দৌলতপুরের আব্দুল আজিজের ছেলে। আহতরা হলেন আব্দুল বারেক ও তাঁর ছেলে আব্দুল কাইয়ুম, হেলেন বেগম এবং রেন্টু মিয়া। তাঁদের মধ্যে হেলেনকে ব্রাহ্মণবাড়িয়া ও অন্যদের ঢাকায় পাঠানো হয়েছে।

পঞ্চগড় : যাত্রীবাহী বাসের ধাক্কায় ফেরিওয়ালা রুহুল আমিন নিহত হয়েছেন। এ সময় বাসযাত্রী মহসিনা খাতুন আহত হন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইক্ষুকেন্দ্রের সামনে। নিহত রুহুল ঠাকুরগাঁওয়ের রুহিয়া মধুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে। আহত মহসিনা তেঁতুলিয়ার তীরনইহাট এলাকার সনিবুল্লাহর স্ত্রী। তাঁকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মন্তব্য