kalerkantho


ভাঙ্গায় শিশু হত্যা মামলায় গ্রেপ্তার মা-মেয়ে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



ফরিদপুরের ভাঙ্গায় শিশু আবীর মুন্সী (৮) হত্যা মামলায় এজাহারভুক্ত দুই আসামি মা-মেয়েকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। গতকাল রবিবার তাদের জেলহাজতে পাঠানো হয়।

অন্যদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, পূর্বশত্রুতার জেরে গত শুক্রবার উপজেলা সদরের চৌধুরীকান্দা সদরদী গ্রামে আবীর মুন্সীকে হত্যা করা হয়। আবীর কৃষক মীরণ মুন্সীর একমাত্র ছেলে। এ ঘটনায় সেদিনই প্রতিবেশী মান্নান শেখের স্ত্রী রেক্সোনা বেগম, মেয়ে সুফিয়া বেগমসহ ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন শিশুটির চাচা আজম মুন্সী। মান্নানসহ অন্যরা পলাতক।

মীরণ মুন্সীর অভিযোগ, প্রতিবেশী মান্নান শেখ ও তাঁর পরিবারের সদস্যরা কারণে-অকারণে তাঁদের সঙ্গে ঝগড়া-বিবাদ করত। এ কারণে তাঁরা (মীরণ) তাদের এড়িয়ে চলে। গত শুক্রবার সকালে তিনি কৃষিকাজ করতে বাড়ি থেকে বের হন। নামাজ পড়তে দুপুরে বাড়ি আসেন।

এর আগে ছেলে আবীরকে নিয়ে বাড়ির পাশের অগভীর পুকুরে গোসল করতে যান। আবীর সাঁতার জানত। পরে দ্রুত গোসল সেরে বাড়িতে ফিরে তিনি পাশের মসজিদে চলে যান। ছেলেকে বলে আসেন গোসল সেরে তাড়াতাড়ি বাড়ি ফিরতে। এ সময় পুকুরপাড়ে মান্নানের মেয়ে সুফিয়াসহ তার পরিবারের লোকজন উপস্থিত ছিল। তিনি মসজিদে যাওয়ার কিছুক্ষণ পরই খবর পান, আবীরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে তিনি ও তাঁর পরিবারের লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তারা দেখতে পায়, হাঁটুপানি ও কাদামাটিতে আবীরের মাথা পোঁতা। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মন্তব্য