kalerkantho


শাহজাদপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

দেবহাটায় প্রতিপক্ষের কোপে দুই ভাই জখম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। জমিতে ধানের চারা রোপণ নিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে শ্রফিলতলা গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন দুলাল, সাইফুল ও আমির খসরু। তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, গতকাল সকালে শ্রফিলতলা গ্রামে ডা. আনোয়ারের জমিতে ধানের চারা লাগাতে যায় রেজা ও তাঁর লোকজন। এ সময় বাধা দিলে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আনোয়ার পক্ষের দুলাল ও সাইফুল ফলাবিদ্ধসহ রেজা পক্ষের আমির খসরু আহত হন। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে রেজা পক্ষের দাবি, জমিটি তাঁদের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আসলাম বলেন, ‘উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলা হয়েছে। ’

অন্যদিকে সাতক্ষীরা প্রতিনিধি জানান, দেবহাটা উপজেলার পুষ্পকাটি গ্রামে গতকাল সকালে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের কোপে দুই ভাই জখম হয়েছেন। তাঁরা হলেন একই গ্রামের শেফাতুল্লাহ শেখের ছেলে রফিকুল ইসলাম ও মনিরুল ইসলাম।

জানা যায়, গতকাল সকালে পুষ্পকাটিতে দোকানে বসে ছিলেন দুই ভাই রফিকুল ও মনিরুল। এ সময় একই গ্রামের প্রতিপক্ষ কেয়ামদ্দীন গাজীর ছেলে মোকছেদ গাজী, জলিল গাজীর ছেলে শাহাদাৎ হোসেন ও জালাল সরদারের (মৃত) ছেলে তরিকুল ইসলামসহ আট থেকে দশজন দুই ভাইয়ের হাত-পা ও মাথাসহ একাধিক স্থানে কুপিয়ে জখম করে।

দ্রুত তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

দেবহাটা থানার ওসি কাজী কামাল বলেন, ‘অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’


মন্তব্য