kalerkantho


শ্রীবরদীতে গৃহবধূকে হত্যা

আরো চার স্থানে মিলল আ. লীগ নেতাসহ চার ব্যক্তির লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৮ জুলাই, ২০১৭ ০০:০০



শেরপুরের শ্রীবরদীতে গতকাল সোমবার এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। একই দিন বগুড়ায় আওয়ামী লীগ নেতা, রাজবাড়ীতে স্কুলছাত্রী, নাটোরে বৃদ্ধ এবং কুড়িগ্রামে অজ্ঞাতপরিচয় নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

শেরপুর : শ্রীবরদীতে নিহত সাবিনা বেগম (২০) জামালপুরের বকশিগঞ্জ উপজেলার শেখেরচর পূর্বপাড়া গ্রামের ভট্টু মিয়ার মেয়ে। গতকাল দুপুরে শ্রীবরদী শহরের পুরান শ্রীবরদী এলাকার স্বামীর বসতঘরের বিছানা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর সাবিনার স্বামী সুন্দর আলী (৩৪) ও তাঁর পরিবারের লোকজন গা-ঢাকা দিয়েছে। সাবিনার ভাই রহিম উদ্দিন ও বোন সাজনি বেগম জানান, এক বছর আগে শ্রীবরদী উপজেলার পুরান শ্রীবরদী গ্রামের মফিজল হকের ছেলে দিনমজুর সুন্দর আলীর সঙ্গে সাবিনার বিয়ে হয়। পরে তাঁরা সুন্দরকে ৫০ হাজার টাকা যৌতুক দেন। এরপর আরো টাকার জন্য সুন্দর মাঝেমধ্যেই সাবিনাকে মারধর করতেন। তাঁদের দাবি, আরো টাকা না পেয়েই সাবিনাকে হত্যা করা হয়েছে। শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) আকতার হোসেন জানান, সাবিনার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে গতকাল ভোরে আঘাতের পর শ্বাসরোধে হত্যা করা হতে পারে।

এ ঘটনায় সাবিনার ভাই একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া : সারিয়াকান্দিতে নিজের চাতালের গুদামঘর থেকে দুপুরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম দুলালের (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি মরিচ ও চালকলের (চাতাল) ব্যবসা করতেন। এলাকাবাসী জানান, দুলাল ফুলবাড়িতে ব্যবসা করলেও থাকতেন বগুড়া শহরে। কিছুদিন ধরে তিনি দলীয় কর্মকাণ্ড ও ব্যবসায় মনোযোগী ছিলেন না। গতকাল সকালে তিনি শহর থেকে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে যান। দীর্ঘ সময় চাতালের কর্মচারীরা তাঁকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে। দুপুরে গুদামঘরে তারা দুলালের ঝুলন্ত লাশ দেখতে পায়। সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুলাল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

রাজবাড়ী : সদরের আলীপুর গ্রাম থেকে সকালে উদ্ধার করা হয় অষ্টম শ্রেণির ছাত্রী লিজা খাতুনের (১৪) লাশ। সে আলীপুরের খালেক খাঁর মেয়ে ও জেলার মুকুনদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। লিজার স্বজন ও থানা পুলিশ জানায়, রবিবার রাতে খাবারের পর বাড়ির সবাই ঘুমাতে যায়। কিছু সময় পর লিজাকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে তার মা রাশেদা খাতুন চিৎকার দেন। পরে অন্যদের সহযোগিতায় ওড়না কেটে লিজাকে বাড়ির উঠানে নেওয়া হয়। কিছুক্ষণ পরই তাঁর মৃত্যু হয়।

নাটোর : বাগাতিপাড়া উপজেলার লোকমানপুর মালিগাছা এলাকার ধানক্ষেত থেকে সকালে বৃদ্ধ জামাল উদ্দিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি একই এলাকার বাসিন্দা। মৃতের পরিবার ও এলাকাবাসী জানায়, জামাল উদ্দিন রবিবার রাতে খাবার খেয়ে তাঁর ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে তাঁকে ঘরে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে। পরে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ধানক্ষেতে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। বাগাতিপাড়া মডেল থানার ওসি মনিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জামাল উদ্দিন আত্মহত্যা করে থাকতে পারেন।

কুড়িগ্রাম : এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মধ্যকুমরপুর কুড়ারপাড় গ্রামে পাটক্ষেত থেকে দুপুরে অজ্ঞাতপরিচয় নারীর গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা ওই নারীকে হত্যা করে পাটক্ষেতে পুঁতে রাখা হয়েছিল।


মন্তব্য