kalerkantho


সড়ক দুর্ঘটনায় নিহত ১০

প্রিয় দেশ ডেস্ক   

২১ এপ্রিল, ২০১৭ ০০:০০



সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী, কিশোরগঞ্জের করিমগঞ্জে ভূমি অফিসের কর্মচারী, লক্ষ্মীপুরের রামগতিতে, পথচারী নাটোরের

বড়াইগ্রামে দুই নারী ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃদ্ধ নিহত হয়েছেন। অন্যদিকে দিনাজপুরের ঘোড়াঘাটে চারজন নিহত ও দুজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : ঘোড়াঘাটের কলাবাড়ীতে গতকাল বৃহস্পতিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় আব্দুস সালাম (১), আব্দুস সালাম (২) ও কবির নামের তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন। এর আগে সকালে একই উপজেলার টিএন্ডটি এলাকায় ট্রাকের ধাক্কায়  রবিন নিহত এবং তার ছোট ভাই আহত হয়েছেন।

কিশোরগঞ্জ : করিমগঞ্জ উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. আবুল হাশেম গত বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। হাশেম সদর উপজেলার মধ্য যশোদল গ্রামের তৈয়ব আলীর (মৃত) ছেলে। তিনি জেলা শহরের আলোর মেলায় বসবাস করতেন।

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় গতকাল বৃহস্পতিবার সকালে বাসের চাপায় ব্যবসায়ী ইমাম হোসেন নিহত হয়েছেন। তিনি একই উপজেলার আমানতপুর গ্রামের বাসিন্দা ও চৌমুহনী বাজারের ব্যবসায়ী ছিলেন।

নাটোর : বড়াইগ্রাম উপজেলার কারবালা গলাকাটা এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ট্রাকের চাপায় নাজমা বেগম ও সাজেদা বেগম নিহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে নাটোর-ঢাকা মহাসড়কে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী এলাকায় ট্রাকচাপায় বৃদ্ধ আবু বক্কর মণ্ডল নিহত হয়েছেন। গত বুধবার রাতে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আবু বক্কর উপজেলার সাংবাদিক আব্দুল খালেক মণ্ডলের বাবা ছিলেন।

লক্ষ্মীপুর : রামগতি উপজেলায় অটোরিকশার চাপায় পথচারী মান্না বালি আঁখি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোনাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মান্না বরিশাল সদরের ফতুরহাট এলাকার মমিন বালির ছেলে।


মন্তব্য