kalerkantho

তিনজনকে সাজা

হবিগঞ্জ ও বাগেরহাট প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার নজরাকান্দা গ্রামে বাবার দেওয়া অভিযোগে মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। পরে সাইফুলকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট টিটন খীসার ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, নজরাকান্দা গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদক সেবন করে পাড়া-প্রতিবেশীকে গালাগাল ও মাদকের জন্য টাকা না দিলে মা-বাবাকে মারধর করত। গতকাল সকালে একই বিষয়ে টাকা না দেওয়ায় সে বাবাকে মারধর করে। শেষে বাবা সিদ্দিক মিয়া আজমিরীগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

এদিকে বাগেরহাটের কচুয়ায় পর্নো ছবি ও ভিডিও মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে এক দোকানিকে এক মাসের কারাদণ্ড এবং ভুয়া জন্ম নিবন্ধন সনদ তৈরি করে বিক্রির অভিযোগে এক যুবককে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকেলে জেলা প্রশাসনের সহকারী কমিশনার নাজিম উদ্দিন কচুয়া উপজেলার মাদারতলা ও গজালীয়া বাজারে এ অভিযান চালান। অভিযানকালে পর্নোগ্রাফিসহ একটি সিপিইউ জব্ধ করা হয়েছে। দণ্ডিতরা হলো মাদারতলা গ্রামের মুক্তাদীর হোসেন ও গজালীয়া গ্রামের শাওন শেখ।


মন্তব্য