kalerkantho


যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২৩

প্রিয় দেশ ডেস্ক   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



ছয় জেলায় বিভিন্ন অভিযোগে যুবলীগ নেতা, জামায়াতকর্মীসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ সময় উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র, গুলি, গানপাউডার, জিহাদি বই ও মাদক। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার এসব অভিযান চালানো হয়। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর—

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকা থেকে দুটি পিস্তল, ছয় রাউন্ড গুলি, দেড় কেজি গানপাউডার, বিপুলসংখ্যক জিহাদি বইসহ তিন জামায়াতকর্মীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে আটক ব্যক্তিরা হলেন কানসাট বালুচরের শরিফুল ইসলাম (৫২), কানসাটের আশরাফুল আলম (৫০) ও যশোর কোতোয়ালি থানার রায়পাড়ার তৈয়বুুর রহমান (৫০)।

সুনামগঞ্জ : পৌর যুবলীগের সদস্য হাসানুজ্জামান ইস্পাহানীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বিকেলে র‌্যাব-৯, সুনামগঞ্জ সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের দল সুনামগঞ্জ স্টেডিয়াম এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে। র‌্যাব সূত্র জানায়, গত ২ মার্চ সুনামগঞ্জ-১১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের বাসভবনে হামলা ও ভাঙচুর করেন শহরের আরপিননগর এলাকার হাসানুজ্জামান।

নাটোর : গতকাল ভোরে নাটোর শহরের দত্তপাড়া থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে আটকের দাবি করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন দত্তপাড়ার গোয়ালডাঙ্গা এলাকার ইউনুস আলী ভুঁইয়ার ছেলে আব্দুল কাদের ও ইউনুস আলীর ছেলে আবু সাঈদ।

মণিরামপুর (যশোর) : মণিরামপুরে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাফসহ একাধিক নাশকতা মামলার আসামি মনিরুজ্জামান মনি পালিয়েছেন।

এ ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার রতনদিয়া গ্রামে মনিকে গ্রেপ্তারের পর নিয়ে যাওয়ার সময় ঘটনাটি ঘটে। মনি ওই গ্রামের মফিজুর রহমানের ছেলে এবং গত জাতীয় সংসদ নির্বাচনের সময় কেন্দ্র ভাঙচুরসহ একাধিক নাশকতা মামলার আসামি। আটক ব্যক্তিরা হলেন রতনদিয়া গ্রামের আব্দুর রউফ, মকবুল হোসেন, আব্দুর রশিদ, সুলতান আহম্মেদ, সাইফুল্লাহ, রাসেল হোসেন, মনিরুজ্জামান, নুরুন্নাহার খাতুন ও ফরিদা খাতুন।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গত শুক্রবার রাতে গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লী থেকে ২৬টি ইয়াবা বড়িসহ সবুজ মোল্লা নামের এক যুবককে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলা এলাকায় গতকাল সকালে গুড় ব্যবসায়ী আলেফ উদ্দীন ও সাঈদ হোসেনকে অজ্ঞান করে এক লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ও এলাকাবাসী অজ্ঞান পার্টির তিন সদস্যকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন রহিম সরদার, ফুল মিয়া ও সানোয়ার হোসেন।

রাজবাড়ী : জেলা সদরের আলীপুর ইউনিয়নের কল্যাণপুর বাজারে গতকাল দুপুরে জুয়া খেলার অভিযোগে চারজনকে আটকসহ কিছু টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন ইলিয়াস ব্যাপারী, বাবুর আলী, আবুল কালাম আজাদ ও কাশেম খান। তাঁদের আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য