kalerkantho


ভিডিও কনফারেন্সে নাগরিক সাংবাদিকতা

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৭ ০০:০০



মুন্সীগঞ্জে নাগরিক সাংবাদিকতা (সিটিজেন জার্নালিজম) নিয়ে গতকাল শুক্রবার বিকেলে ভিডিও কনফারেন্স করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়। খাল-বিল, নদী-নালা উদ্ধারসহ কিভাবে জনহিতকর কাজ বাস্তবায়ন করা যায় তা নিয়ে এ কনফারেন্সের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ এর সঞ্চালনা করেন।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা তাঁর সভাকক্ষ থেকে এ কনফারেন্সে যোগ দিয়ে অভিজ্ঞতা বিনিময় এবং জেলার বিস্তারিত বিষয়ে আলোচনা করেন। এরপর কথা বলেন ‘দৈনিক সভ্যতার আলো’ সম্পাদক ও সোশ্যাল জার্নালিস্ট মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, পৌরসভার মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লব প্রমুখ। দুপুর আড়াইটা থেকে শুরু হয়ে এ কনফারেন্স চলে বিকেল ৫টা পর্যন্ত। মুন্সীগঞ্জ ছাড়াও টাঙ্গাইল, পাবনা, বরগুনা, বরিশাল, মৌলভীবাজার ও রংপুরের সঙ্গে ভিডিও কনফারেন্স হয়।

মুন্সীগঞ্জে এ ভিডিও কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আবু সালেহ মো. মহিউদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ফজলে আজিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মোহা. হারুন-অর-রশীদ ও মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রাসেল মাহমুদ।


মন্তব্য