kalerkantho


রূপগঞ্জে বাস দুর্ঘটনায় প্রভাষকসহ নিহত ২

নাটোর ও নীলফামারীতে আরো দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৭ মার্চ, ২০১৭ ০০:০০



রূপগঞ্জে বাস দুর্ঘটনায়

প্রভাষকসহ নিহত ২

ঢাকা থেকে সিলেটের বিয়ানীবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাস গত বুধবার মধ্যরাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়লে গাড়িটি বস্তির ঘরবাড়ির ওপর ছিটকে পড়ে। ছবি : কালের কণ্ঠ

ঢাকা থেকে সিলেটের বিয়ানীবাজারের উদ্দেশে যাত্রা করা শ্যামলী পরিবহনের একটি বাস গত বুধবার মধ্যরাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই মৌলভীবাজারের বড়লেখা ডিগ্রি কলেজের প্রভাষক নজরুল ইসলামসহ দুজন নিহত হন। আহত হয় বাসযাত্রী সবাই। নিহতের আরেকজনের নাম পরিচয় জানা যায়নি। বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে বলে বাসযাত্রীরা জানিয়েছে। ট্রাকের ধাক্কায় বাসটি সড়ক থেকে ছিটকে পাশে বস্তিতে গিয়ে পড়ে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহতদের পরিবারের সদস্যরা এসে আনুষ্ঠানিকতা শেষে গতকাল বৃহস্পতিবার লাশ নিয়ে গেছে।

বড়লেখা ডিগ্রি কলেজের প্রভাষক নজরুল ইসলামের প্রথম জানাজা আজ শুক্রবার দুপুর ২টায় বড়লেখা ডিগ্রি কলেজ মাঠে এবং দ্বিতীয় জানাজা তাঁর গ্রামের বাড়ি বড়লেখার পকুয়া জামে মসজিদ প্রাঙ্গণে বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। তাঁর লাশ রাতে সিলেটে হিমঘরে রাখা হয়েছে।

এদিকে নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে পিকআপ ভ্যানের ধাক্কায় ছেলে নিহত হয়েছে।

এ সময় আহত হয়েছেন তার মা-বাবা।   পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যান থেকে রাস্তায় ছিটকে পড়ে নিহত হয়েছে দুই বছরের শিশু সিয়াম। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার এলাকায়। এ সময় সিয়ামের মা-বাবা আহত হয়। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে নীলফামারী প্রতিনিধি জানান, নীলফামারী-ডোমার সড়কের সদর উপজেলার পালাশবাড়ীর কাছে ট্রাক্টর দুর্ঘটনায় বিদ্যুিমস্ত্রি জামির উদ্দিন নিহত হয়েছেন। গত বুধবার রাতের এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। জামির ঠাকুরগাঁও সদরের খারগাঁও গ্রামের আব্দুল কাদেরের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে ডোমার থেকে ট্রলিতে করে রোড-রোলার নিয়ে নীলফামারীর দিকে আসছিল ট্রাক্টরটি।


মন্তব্য