kalerkantho


গোপালগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জে আসামি, ভালুকায় যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৬ মার্চ, ২০১৭ ০০:০০



গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী। এ ঘটনায় ঘাতককে গ্রেপ্তার করে জেলে পাঠিয়েছে পুলিশ। সিরাজগঞ্জে নদীতে নিখোঁজের তিন দিন পর আসামির লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে ময়মনসিংহের ভালুকায় জঙ্গলে পাওয়া গেছে যুবকের মরদেহ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

গোপালগঞ্জ : কোটালীপাড়া উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রী ডলি বৈদ্যকে শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী। গত মঙ্গলবার রাতে উপজেলার ফেরধারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডলির বাবা নরেশ মধু মামলা করেছেন। পুলিশ ঘাতক স্বামী তরুণ বৈদ্যকে গ্রেপ্তার করে গতকাল বুধবার জেলহাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে কোটালীপাড়া থানার ওসি মো. কামরুল ফারুক জানান, তরুণ বৈদ্য ঢাকায় অন্যের দোকানে লেপ-তোশক তৈরির কাজ করেন। শীত মৌসুমের কাজ শেষ হওয়ার পর কিছুদিন আগে তিনি বাড়িতে আসেন। স্ত্রী ডলি বৈদ্য স্বামীর সঙ্গে ঢাকায় যাওয়ার বায়না ধরেন।

এতে রাজি না হওয়ায় স্বামীর সঙ্গে ডলির কলহ বাধে। এ নিয়ে মঙ্গলবার রাতে দুজনের মধ্যে ঝগড়াঝাটির একপর্যায় স্ত্রীর পরনে থাকা শাড়ির আঁচল গলায় পেঁচিয়ে তাঁকে শ্বাসরোধে হত্যা করেন স্বামী। এ ঘটনার পর এলাকাবাসী ঘাতককে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ ঘাতককে গ্রেপ্তার করে।

সিরাজগঞ্জ : সদর উপজেলার ইছামতি নদীতে নিখোঁজের তিন দিন পর একাধিক মামলার আসামি বাচ্চু মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে নদীর বেজগাতি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। বাচ্চু উপজেলার রাঙ্গালিয়াগাতি গ্রামের এফাজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে। সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, ঘটনার দিন রবিবার রাতে ইছামতি নদীতীরে জুয়া খেলার সময় কে বা কারা ধাওয়া দিলে ছয়জন নদীতে ঝাঁপ দেয়। তাদের মধ্যে চারজন সাঁতরে তীরে উঠতে পারলেও বাচ্চু মিয়া ও আসাদুল ইসলাম নিখোঁজ হয়। পরদিন সোমবার বিকেলে ডুবুরিরা আসাদুলের লাশ উদ্ধার করে। এক দিন পর বুধবার সকালে পাওয়া যায় বাচ্চুর লাশ।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় অজ্ঞাতপরিচয় যুবকের (২৫) গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার মেনজেনা গ্রামের মেনজেনা-খোলাবাড়ী সড়কের ব্রিজের পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, আগের দিন মঙ্গলবার রাতে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।


মন্তব্য