kalerkantho


সরকারের প্রভাব বিস্তারের আশঙ্কা বিএনপির

সরে দাঁড়ালেন ২৮ কাউন্সিলর প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



সরকারের প্রভাব

বিস্তারের আশঙ্কা

বিএনপির

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সরকার প্রভাব বিস্তার করবে এমন আশঙ্কা প্রকাশ করেছে বিএনপি। গতকাল মঙ্গলবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ আশঙ্কা প্রকাশ করেন।

অবশ্য নজরুল ইসলাম খান মনে করছেন, সরকারের চাপের মুখে থাকলেও, মানুষ মুখ না খুললেও তারা অপেক্ষায় আছে, ভোট দেওয়ার সময় ঠিকই ভোট দেবে।

নগরীর শিশুমঙ্গল রোডে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ের আগে নজরুল ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন।

বিএনপির এ নেতা বলেছেন, বর্তমান সরকার মাঝে মাঝে বলে, উন্নয়ন অব্যাহত রাখার জন্য সরকারকে অব্যাহত রাখা দরকার। কুমিল্লায় গত কয়েক বছরে যে উন্নয়ন হয়েছে সে উন্নয়ন অব্যাহত রাখার জন্য তাদের তো বলা উচিত, সাক্কুকেই আবার মেয়র করা দরকার।

তিনি বলেন, ‘আমাদের আশঙ্কা রয়েছে গত উপজেলা নির্বাচনেও আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। জোর করে বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে। এ চেষ্টা এখানেও হতে পারে, অসম্ভবের কিছু নয়। তবে আমরা মনে করি সিটি করপোরেশন অনেক সচেতন এলাকা। মিডিয়ার উপস্থিতি থাকবে, সবার সামনে কারচুপি করার সাহস পাবে না।

কেউ কারচুপি করলে সেটা প্রতিহত করা হবে। ’

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন উর রশিদ ইয়াছিন, সহসভাপতি ফজলুল হক ফজলু, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, প্রচার সম্পাদক মোস্তফা জামান,

মহিলা দলের সভানেত্রী সাকিনা বেগম।

সরে দাঁড়ালেন ২৮ কাউন্সিলর প্রার্থী : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ২৮ কাউন্সিলর প্রার্থী। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে দুজন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গতকাল তাঁরা নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করেন। আজ

বুধবার প্রতীক বরাদ্দের কথা

রয়েছে বলে নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন।


মন্তব্য