kalerkantho


পাবনায় আগুনে একজনের মৃত্যু

বেলাবতে পুড়ল চার দোকান

প্রিয় দেশ ডেস্ক   

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



পাবনার আটঘরিয়ার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রামে অগ্নিকাণ্ডে সিদ্দিকুর রহমান নামের এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় পুড়ে গেছে তিনজনের অন্তত ১৫টি ঘর। নরসিংদীর বেলাবর নারায়ণপুর বাজারে অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত হয়েছে। গত সোমবার রাতে অগ্নিকাণ্ডের এসব ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

পাবনা : নিহত সিদ্দিক ওই গ্রামের আহেদ আলীর ছেলে। আটঘরিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, ওই গ্রামের আব্দুস সাত্তারের টিনের ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত। পরে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী আব্দুল কাদের ও ইদ্রিস আলীর বাড়িতে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তিনজনের ১৫টি ঘর পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত আব্দুস সাত্তারের ঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

নরসিংদী : বেলাবর নারায়ণপুর বাজারে অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে গেছে। বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাতে নারায়ণপুর বাজারের কয়েকটি দোকানে আগুন দেখতে পান নৈশপ্রহরীরা।

তাঁদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ভৈরব ও রায়পুরা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে জনপ্রিয় অয়েল মিল, সততা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, নুরুল ইসলামের পাইকারি মুদির দোকান ও তৃষা ডিজিটাল স্টুুডিও পুড়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।


মন্তব্য