kalerkantho


কেশবপুর ও বরুড়ায় গ্রেপ্তার দুই ধর্ষক

বিভিন্ন স্থানে ধরা আরো ৮৪ জন

প্রিয় দেশ ডেস্ক   

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



যশোরের কেশবপুর ও কুমিল্লার বরুড়ায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।   এ ছাড়া বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়েছে আরো ৮৪ জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

কেশবপুর (যশোর) : কেশবপুর উপজেলার মধ্যকুল গ্রামে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় করা মামলায় ধর্ষক মুন্না হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুন্না একই গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে। মঙ্গলবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

নাটোর : বড়াইগ্রাম উপজেলায় নিজ বাড়ি থেকে গত সোমবার রাতে চারটি তক্ষক, পাথরের একটি শিবমূর্তি ও ৪০টি ধাতব মুদ্রাসহ আবু জাফরকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মণিরামপুর (যশোর) : মণিরামপুর উপজেলায় গত সোমবার রাতে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ছয় আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছে অস্ত্র-গুলি ও ইয়াবা পাওয়া গেছে। গ্রেপ্তারকৃতরা হলেন রুবেল ওরফে ফাঁড়া রুবেল, মারুফ হোসেন, সজীব মণ্ডল, শিমুল সরকার, জগন্নাথ সরকার ও তন্ময় বিশ্বাস।

টাঙ্গাইল : সদর উপজেলায় আড়াই হাজার পিস ইয়াবাসহ দুই যুবক বাবলু মিয়া ও নাসির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের বক্তব্য, তারা ইয়াবা ব্যবসায়ী।

গত সোমবার বিকেলে উপজেলার শিবপুর গ্রাম থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়।

গাইবান্ধা : সদর উপজেলার দাড়িয়াপুর এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ দুই যুবক রানু মিয়া ও মফিজল ইসলামকে আটক করেছে পুলিশ। ইয়াবা বিক্রি ও সেবনের দায়ে গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়।

কুমিল্লা : বরুড়া উপজেলায় গতকাল মঙ্গলবার তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় বৃদ্ধ কেরামত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকা থেকে ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামি আবদুল জলিলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : জেলার চার মাদক ব্যবসায়ী সোহেল ভূঁইয়া, হায়দার আলী, মোস্তফা মোল্লা ও আক্তার হোসেনকে গত সোমবার সদর উপজেলা ও রাজধানীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরদিন মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও : জেলার হরিপুর ডাবরি সীমান্তে গত সোমবার রাতে ৭৭০ বোতল ফেনসিডিলসহ চোরাকারবারি রফিকুল ইসলামকে আটক করেছে বিজিবি।

হবিগঞ্জ : জেলার বিভিন্ন স্থান থেকে গত সোমবার রাতে সাজাপ্রাপ্তসহ ২৭ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা সবাই পলাতক ছিল।

চাঁদপুর : শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফারুক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম কাউনিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাগেরহাট : জেলায় গত সোমবার রাতে পুলিশের বিশেষ অভিযানে ৩৫০ পিস ইয়াবা, বেশ কিছু গাঁজা,  বিভিন্ন ধরনের মাদকসহ ৩৯ জন আটক হয়েছে।


মন্তব্য