kalerkantho


কেরানীগঞ্জে তিন লাখ টাকা ছিনতাই

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



কেরানীগঞ্জে প্রকাশ্য দিবালোকে ফিল্মি কায়দায় ডায়মন্ড ইনস্যুলেশন প্রডাক্টের কর্মচারীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ঘটনাটি রবিবার দুপুরে উপজেলার কালিন্দী ইউনিয়নের খাগাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ঘটে।

আট ছিনতাইকারী অস্ত্র নিয়ে চারটি মোটরসাইকেলে ঘটনাস্থলে আসে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

ডায়মন্ড ইনস্যুলেশন প্রডাক্টের মালিক হাজি মো. মোবারক হোসেন বলেন, ‘রবিবার দুপুরে ন্যাশনাল ব্যাংক খোলামোড়া শাখা থেকে আমার দুই কর্মচারী সাইদুল ইসলাম খোকন ও ফায়েজ হোসেন তিন লাখ টাকা তোলে। এরপর তারা ব্যাটারিচালিত অটোরিকশাযোগে আমার ব্রাহ্মণকিত্তার বাড়ির উদ্দেশে রওনা দেয়। খাগাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে পেছন থেকে চারটি মোটরসাইকেলে করে আটজন ছিনতাইকারী তাদের রিকশার গতিরোধ করে। ছিনতাইকারীরা এ সময় পিস্তলের ভয় দেখিয়ে তাদের দুজনকে জিম্মি করে। এ সময় সাইদ হোসেন খোকনের সঙ্গে থাকা তিন লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা মালঞ্চ হাসপাতালের দিকে পালিয়ে যায়। এ ব্যাপারে থানা পুলিশকে খবর দিলে পুলিশ বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ’

এ ব্যাপারে ন্যাশনাল ব্যাংক খোলামোড়া শাখার ব্যবস্থাপক মো. এনামুল হক বলেন, ছিনতাইয়ের ঘটনাটি ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে যাওয়ার পর বাইরে ঘটেছে।

বিষয়টি অবশ্যই অনাকাঙ্ক্ষিত। এ ধরনের ঘটনা এ এলাকায় এটাই প্রথম।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল আলম জানান, ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে।


মন্তব্য