kalerkantho


গৃহবধূকে হত্যাচেষ্টা

সোনারগাঁয় গ্রেপ্তার ১

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের সোনারগাঁর আমবাগ গ্রামের এক গৃহবধূকে রবিবার সকালে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগে আরিফ হোসেন ভূঁইয়া নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে গৃহবধূ নিজেই বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করলে আরিফ হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের মুক্তিযোদ্ধা জিয়াউল হাসানের সঙ্গে একই গ্রামের আরিফ হোসেন ভূঁইয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। গতকাল দুজনের মধ্যে বাগিবতণ্ডা হয়। এরই জেরে আরিফ হোসেন ভূঁইয়া, মঈন ভূঁইয়া, আব্দুল মতিন ভূঁইয়াসহ ৮-১০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জিয়াউল হাসান বাড়িতে না থাকায় তাঁর স্ত্রী হামীম হাসানকে পিটিয়ে আহত করা হয়। এলাকাবাসী তাঁকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গৃহবধূ হামীম হাসান বলেন, ‘জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী আরিফ হোসেন ও তার সহযোগীরা আমাকে পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সোনারগাঁ থানায় গিয়ে আরিফ হোসেন ভূঁইয়ার সঙ্গে আলাপ করে জানা যায়, তাদের পৈতৃক সম্পত্তিতে কাজ করার সময় বাধা দিলে হামীম হাসানের সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। বিষয়টি আলোচনা করে মীমাংসা করা হবে।


মন্তব্য