kalerkantho


গাংনীতে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

বিভিন্ন স্থানে ধরা আরো ৩০ জন

প্রিয় দেশ ডেস্ক   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



মেহেরপুরের গাংনীতে হত্যা মামলার আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফরিদপুরের মধুখালী, গাইবান্ধার পলাশবাড়ী, হবিগঞ্জ ও রাজবাড়ীতে আরো ২২ আসামিসহ ৩০ জন ধরা পড়েছে।

মেহেরপুর : গাংনী উপজেলায় গত দুই দিনে আলাদা অভিযান চালিয়ে ইটভাটা ব্যবসায়ী খোকন হত্যা মামলার অন্যতম আসামি মজনুর রহমান মজনুসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে গত শনিবার রাতে উপজেলা শহরের থানাপাড়া সড়ক থেকে বিদেশি পিস্তলসহ মজনুকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদ্রাসাপাড়ার বাসিন্দা ইটভাটা ব্যবসায়ী খোকন হত্যাকাণ্ড ছাড়াও অপহরণ, চাঁদাবাজি, বোমাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে একাধিক মামলা রয়েছে। সে এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসেবে চিহ্নিত বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে গতকাল রবিবার ভোরে উপজেলার গাড়াবাড়িয়া গ্রাম থেকে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ শাহানারা খাতুনকে আটক করা হয়েছে।

ফরিদপুর : মধুখালী উপজেলার কামারখালী বাজার থেকে গত শনিবার রাতে ৩৩৭ পিস ইয়াবাসহ মুদি দোকানি সোহেল রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার দুপুরে আদালতের নির্দেশে গ্রেপ্তারকৃতকে জেলহাজতে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : জেলার বিভিন্ন স্থানে গত শনিবার রাতে অভিযান চালিয়ে ২০ জন পরোয়ানাভুক্ত ও একজন নিয়মিত মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা সবাই পলাতক ছিল।

গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলার পলাশবাড়ী-গোবিন্দগঞ্জ সীমান্তের অভিরামপুর গ্রামের হাজীপাড়া থেকে আধা কেজি গাঁজাসহ আনারুলকে আটক করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে গাঁজার ব্যবসা করছিলেন বলে জানা গেছে।

রাজবাড়ী : সদর উপজেলায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেনসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


মন্তব্য