kalerkantho


চকরিয়ায় কাঁচা মরিচের পিকআপে তল্লাশি, ২০০ ইয়াবা জব্দ

পেকুয়ায় দম্পতি আটক

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১২ মার্চ, ২০১৭ ০০:০০



কক্সবাজার থেকে কাঁচা মরিচভর্তি পিকআপ ভ্যানে চট্টগ্রামে ইয়াবা পাচারের সময় চকরিয়ায় অভিযান চালিয়ে প্রায় দুই হাজার ইয়াবা বড়ি জব্দ করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পিকআপ ভ্যানটি ফেলে পালিয়ে যায় চালক।

ভ্যানে তল্লাশি চালিয়ে ১০টি প্যাকেট থেকে এসব ইয়াবা জব্দ করা হয়।

 

পুলিশ জানায়, গতকাল শনিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেট এলাকায় পিকআপ ভ্যানটি থামানোর সিগন্যাল দেয় পুলিশ। সেখান থেকে অন্তত ৩০০ গজ দূরে ভ্যানটি ফেলে পালিয়ে যায় চালক।  

অভিযানে নেতৃত্ব দেওয়া মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এসআই মো. নুরাল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। নম্বরবিহীন পিকআপ ভ্যানটি তল্লাশির সময় চালকের সিটের নিচে বিশেষ কৌশলে রাখা ইয়াবা জব্দ করা হয়। গাড়িটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে।

দম্পতি গ্রেপ্তার : মাদক কারবারে সম্পৃক্ত থাকার অভিযোগে পেকুয়ায় এক দম্পতিকে ৬৪টি ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়ায় অভিযান চালিয়ে ছরওয়ার উদ্দিন ওরফে বারেক (৩৮) ও তার স্ত্রী কামরুন্নেছাকে (২৮) গ্রেপ্তার করা হয়।

 

পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভূইয়া জানান, দীর্ঘদিন ধরে এ দম্পতি মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ত। তাদের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে।


মন্তব্য