kalerkantho


ফরিদপুরে বনভোজনের বাস খাদে, নিহত ১ আহত ৩৭

তিন স্থানে আরো চারজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১২ মার্চ, ২০১৭ ০০:০০



ফরিদপুরে পিকনিকের বাস খাদে পড়ে এনজিওকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩৭ জন। মাগুরা, মুন্সীগঞ্জ ও জামালপুরে আলাদা দুর্ঘটনায় ব্যবসায়ীসহ আরো চারজন নিহত এবং একজন আহত হয়েছে।

ফরিদপুর : পিকনিকের বাস খাদে পড়ে এনজিওকর্মী নিহত ও কমপক্ষে ৩৭ জন আহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে শহরের নূরু মিয়া বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায়। পুলিশ ও আহতদের সূত্রে জানা যায়, এনজিও ‘জাগরণী চক্র ফাউন্ডেশন’-এর কুষ্টিয়া অঞ্চলের বিভিন্ন কার্যালয়ের দেড় শতাধিক কর্মকর্তা ও কর্মচারী শুক্রবার চারটি বাস নিয়ে পটুয়াখালীর কুয়াকাটায় পিকনিকে যায়। রাতে কুষ্টিয়ায় ফেরার পথে একটি বাস ঘটনাস্থলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এনজিওকর্মী মফিজুর রহমান মারা যান। আহত হন কমপক্ষে ৩৭ জন। তাঁদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত মফিজুর এনজিওটির কুষ্টিয়া জোনাল কার্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের কর্মী ছিলেন।

তাঁর বাড়ি যশোরের মহেশপুর গ্রামে।  

মাগুরা : ঢাকা-খুলনা মহাসড়কে মালবাহী ট্রাক উল্টে নিহত হয়েছেন ব্যবসায়ী হান্নান মিয়া। এ সময় আহত হয়েছেন আরেক ব্যবসায়ী সালাম বিশ্বাস। গত শুক্রবার রাতে সদর উপজেলার হুলিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি খুলনার ফুলতলায়। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

মুন্সীগঞ্জ : সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক মো. আকমদ আলী নিহত হয়েছেন। সদর উপজেলার সুখবাসপুর এলাকায় গতকাল শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আকমদ কিশোরগঞ্জ সদরের চরপাড়া গ্রামের শাহবুদ্দিন বেপারীর ছেলে।

জামালপুর : সদর উপজেলায় মাইক্রোবাসচাপায় পিকআপ ভ্যানের চালক মো. মোস্তফা ও হেলপার মো. জহুরুল হক নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে উপজেলার দিগপাইত বামুনজি ব্রিজ এলাকায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 


মন্তব্য