kalerkantho


জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৬০

প্রিয় দেশ ডেস্ক   

১২ মার্চ, ২০১৭ ০০:০০



বাগেরহাটে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪৫ জনকে আটক করেছে। আরো পাঁচ জেলায় জামায়াত নেতাসহ মাদক কারবার, আধিপত্য বিস্তার ইত্যাদি অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার এসব অভিযান চালানো হয়।

গাইবান্ধা : সাদুল্যাপুর থানা জামায়াতের সেক্রেটারি ও একাধিক নাশকতা মামলার আসামি আব্দুল হামিদকে গতকাল দুপুরে উপজেলা সদর থেকে গ্রেপ্তার করা হয়। উপজেলার পশ্চিম দামোদরপুর গ্রামে তাঁর বাড়ি। সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস এ তথ্য জানান।

বাগেরহাট : বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, সন্ত্রাসী, অপরাধী, অস্ত্রধারী ও মাদক নির্মূলে বাগেরহাটে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। শুক্রবার রাতে ৯টি উপজেলায় আটক ৪৫ জনকে সংশ্লিষ্ট থানায় জিজ্ঞাসাবাদ শেষে বাগেরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : গতকাল বিকেলে আধিপত্য বিস্তার করতে আসা দুই চরমপন্থীকে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গ্রেপ্তার করে। উদ্ধার করে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, ২৫ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট। চন্দনী জৌকুড়া ফেরিঘাট এলাকা থেকে গ্রেপ্তার দুজন হলো জেলা সদরের মিজানপুর ইউনিয়নের মর্জত্কুল গ্রামের ইসলাম মণ্ডল ও চরনারায়ণপুর গ্রামের সাদ্দাম হোসেন সরদার।

তারা পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) জুলহাস গ্রুপের সদস্য। ইসলাম মণ্ডলের বিরুদ্ধে সাংবাদিক রিমনকে হত্যা, মোটরসাইকেল চুরিসহ একাধিক মামলা রয়েছে। জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন এ তথ্য জানান।

পিরোজপুর (আঞ্চলিক) : ভাণ্ডারিয়ায় শুক্রবার ৫০২ পিস ইয়াবাসহ সবুর জমাদ্দার নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবি করেছে র‌্যাব-৮। সবুর জমাদ্দার উপজেলার লক্ষ্মীপুরা গ্রামের বাসিন্দা। র‌্যাব জানায়, সবুর ভাণ্ডারিয়াসহ উপকূলীয় এলাকায় ইয়াবা পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিল। ভাণ্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮-এর কর্মকর্তা মো. সৈয়দুজ্জামান থানায় একটি মাদক মামলা করেছেন। সবুরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পটুয়াখালী : পৌর শহর থেকে ১০০ পিস ইয়াবাসহ মো. রুবেল হাওলাদার (২৮) নামের এক বিক্রেতাকে শুক্রবার সন্ধ্যায় আটক করে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের ওসি খন্দকার জাকির হোসেন জানান, চরপাড়ার বাসিন্দা রুবেলর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ১১০ গ্রাম গাঁজাসহ সেন্টু মোল্লা নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করার পর গতকাল তাকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক মো. বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেরপুর : ঝিনাইগাতীতে শুক্রবার রাতে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে ৯ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলো মো. জিব্রাঈল মিয়া, জাহানারা বেগম, খোকন মিয়া, মনসুর আলী, আয়নাল হক টিয়া, নুরুজ্জামান হোসেন, রুহুল আমিন, হাসমত ড্রাইভার। টিয়া ছয় মাসের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি। ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমান বলেন, উপজেলায় মাদক, চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কমাতে অভিযান চালানো হচ্ছে।


মন্তব্য