kalerkantho


ফরিদপুর সুনামগঞ্জ বগুড়ায় তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১২ মার্চ, ২০১৭ ০০:০০



ফরিদপুর শহরে নবজাতকের পলিথিনে মোড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। বগুড়ার ধুনটে খালপাড়ে নরসুন্দর ও সুনামগঞ্জের জামালগঞ্জে নদীতে জেলের মরদেহ পাওয়া গেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : শহরের কমলাপুর এলাকার ব্যায়াম ক্লাবের সামনের পুকুরপাড় থেকে গতকাল শনিবার দুপুরে পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতকের লাশ (অপরিণত ভ্রূণ) উদ্ধার করেছে পুলিশ। পরে তা দাফনের জন্য আঞ্জুমানে মুফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।    

হাওরাঞ্চল : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ধনু নদে মাছ ধরতে গিয়ে নিখোঁজের তিন দিন পর জেলে শাজিল হকের লাশ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ গতকাল সকালে নদটি থেকে তাঁর লাশ উদ্ধার করে। জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাসেম জানান, উপজেলার গজাইরিয়া পশ্চিমপাড়া গ্রামের জবান আলীর ছেলে শাজিল হক দীর্ঘদিন ধরে বাড়ির সামনে ধনু নদে মাছ ধরে সংসার চালাচ্ছিলেন। গত বুধবার দুপুরে মাছ ধরার একপর্যায়ে তিনি নদে ডুব দেন। তখন থেকে তিনি নিখোঁজ ছিলেন।

বগুড়া : ধুনট উপজেলায় গতকাল শনিবার বাড়ির পাশে এলাঙ্গী খালপাড় থেকে নরসুন্দর বিপ্লব কুমারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশের ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাঙ্গী বাজারে ‘ভাই ভাই হেয়ার কাটিং’ সেলুনে বিপ্লব কুমার ও তাঁর বাবা দিপু কুমার শীল কাজ করেন। শুক্রবার রাতে বাবা-ছেলে সেলুন বন্ধ করে বাড়িতে যান। পরে আবার বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হন বিপ্লব। এরপর থেকে তিনি নিখোঁজ

ছিলেন। রাতভর আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। পরদিন শনিবার দুপুরে বাড়ির পাশে এলাঙ্গী খালের পূর্ব পাড়ে ঘাসের জমিতে তাঁর লাশ পাওয়া যায়। এ ব্যাপারে ধুনট থানার ওসি মিজানুর রহমান বলেন, বিপ্লবের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তাই ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া তাঁর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।


মন্তব্য