kalerkantho


সাভারে পৃথক স্থান থেকে ২ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১১ মার্চ, ২০১৭ ০০:০০



সাভারে পৃথক স্থান থেকে একজন নিরাপত্তাকর্মী ও অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন থেকে আমির হোসেন (৫২) নামের ওই নিরাপত্তাকর্মী এবং ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রেডিও কলোনি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার এসআই মো. আসাদুজ্জামান জানান, সাভার পৌর এলাকার উত্তর রাজাশন মহল্লার রাশিয়াপ্রবাসী শাহ আলমের বাড়িতে প্রায় তিন বছর ধরে নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করে আসছিলেন আমির হোসেন। ছয়তলা ওই বাড়ির নিচতলায় একটি ঘরে একাই থাকতেন তিনি। ভোলার সদর থানার চরপাংশাই গ্রামের নূর মোহাম্মদের ছেলে আমির হোসেন। সকালে এলাকাবাসী খবর পেয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো আমিরের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে। এলাকাবাসী জানায়, ওই বাড়ির মূল গেট ও আমির হোসেনের কক্ষের দরজা খোলা ছিল।

এদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা অজ্ঞাতপরিচয় ওই নারী (৩০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে ধারণা এসআই আসাদুজ্জামানের। তিনি বলেন, সকালে মহাসড়কের পাশে অজ্ঞাতপরিচয় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

 


মন্তব্য