kalerkantho


রূপগঞ্জে প্যানেল চেয়ারম্যানের বাড়িঘরে তালা

নিজস্ব প্রতিবেদক   

১১ মার্চ, ২০১৭ ০০:০০



রূপগঞ্জে প্যানেল চেয়ারম্যানের

বাড়িঘরে তালা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমানের বাড়িতে গতকাল তালা দিয়েছে সন্ত্রাসীরা। (নিচে) তাঁর বাড়ির ভাড়াটিয়াদের বের করে দেওয়া হয়েছে। ছবি : কালের কণ্ঠ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বজলুর ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িঘরে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। এ ছাড়া বাড়ির পানি, গ্যাস ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেওয়া হয় বলে অভিযোগ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বজলু জানান, এমপি গাজীর ক্যাডার হিসেবে পরিচিত চনপাড়া পুনর্বাসনকেন্দ্রের মাদক ব্যবসায়ীদের লিডার লেডি সন্ত্রাসী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও তাঁর সহযোগী ডাকাত সিরাজ, মাদক ব্যবসায়ী নাজমা আক্তার, স্বপন মিয়া, জয়নাল মিয়া, ক্যাডার লিটন, জসিম গাজীসহ ৪০-৫০ জন সন্ত্রাসী তাঁদের চারটি বাড়ি ও ১০টি দোকানে হামলা চালায়। পরে তারা বাইরে থেকে তালা ঝুলিয়ে দেয়। তা ছাড়া তিনটি বাড়ি থেকে ভাড়াটিয়াদের বের করে দিয়ে তালাবদ্ধ করে দেওয়া হয়। এ সময় তাঁর মেয়ে রুমা রহমান, জামাই রিপন মিয়া, নাতনি সিনথিয়া ও কাজের লোককে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলা হয়। তাতে রাজি না হলে তাদের ঘরে রেখে বাইরে থেকে তালা দেওয়া হয়।

এলাকাবাসীর অভিযোগ, এমপি গাজীর আশ্রয়-প্রশ্রয়ে থাকা বিউটি আক্তার কুট্টিসহ তাঁর লোকজনের অত্যাচারে চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকায় সাধারণ মানুষের মধ্যে অশান্তি বিরাজ করছে। বিউটি আক্তার কুট্টির কারণে এলাকায় প্রায়ই বিভিন্ন সন্ত্রাসী ঘটনা ঘটছে।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ‘এ বিষয়ে আমার জানা নেই।

বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’


মন্তব্য