kalerkantho


বালিয়াকান্দিতে মিলল ঘরজামাইয়ের লাশ

ঈশ্বরদী ও সাভারে দুজনের মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১০ মার্চ, ২০১৭ ০০:০০



রাজবাড়ীর বালিয়াকান্দিতে শ্বশুরবাড়ির পাশ থেকে ঘরজামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে পাবনার ঈশ্বরদীতে আখ ক্ষেতে পাওয়া গেছে গৃহবধূর মরদেহ। সাভারে উদ্ধার করা হয়েছে পোশাক শ্রমিকের লাশ। পাবনা : ঈশ্বরদী উপজেলার সুগার ক্রপ রিসার্চ ইনস্টিটিউটের আখক্ষেত থেকে গৃহবধূ শাহিদা খাতুনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিকেল পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। শাহিদা ইনস্টিটিউটটির নিয়মিত শ্রমিক জহুরুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। ঘটনার আগের দিন বুধবার রাত থেকে জহুরুল নিখোঁজ রয়েছে। তাঁর মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। পুলিশ সূত্রে জানা যায়, শাহিদা বেশ কয়েক দিন ধরে ছেলে খায়রুলের বাড়িতে থাকছিলেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন।

পরদিন বৃহস্পতিবার সকালে ইনস্টিটিউটের শ্রমিকরা কাজে যাওয়ার সময় আখক্ষেতে শাহিদার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ওসি আব্দুল হাই।

রাজবাড়ী : বালিয়াকান্দি উপজেলার খালকুলা গ্রামে শ্বশুরবাড়ির পাশে মেহগনিগাছ থেকে গতকাল বৃহস্পতিবার ভোরে আমিন মল্লিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ ও পরিবার জানায়, আমিন একই উপজেলার খালিয়া মধুপুর গ্রামের হানেফ মল্লিকের ছেলে। বিয়ের পর থেকে তিনি শ্বশুরবাড়িতেই থাকছিলেন। বালিয়াকান্দি থানার ওসি জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাভার (ঢাকা) : আশুলিয়া থানার মোজারমিল-দেহরা এলাকার ভাড়া বাসা থেকে গত বুধবার রাতে পোশাক শ্রমিক পারভেজ হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য