kalerkantho


পাঁচ জেলায় গ্রেপ্তার ১২ মাদক অস্ত্র উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

৯ মার্চ, ২০১৭ ০০:০০



পাঁচ জেলায় গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১২ জনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। উদ্ধার করা হয়েছে মাদক, ধারালো অস্ত্র ইত্যাদি।

কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর : গতকাল গাজীপুর শহরের মুন্সিপাড়া থেকে ২৩টি ইয়াবা ট্যাবলেটসহ ইকবাল (৪০) নামে একজনকে আটকের কথা জানিয়েছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে চারটি দামি মোবাইল ফোনসেট, তিনটি হাতঘড়ি, দুটি ক্যামেরা, ক্যামেরাযুক্ত দুটি কলম, ব্রেসলেটসহ প্রতারণার নানা সরঞ্জাম। জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, গতকাল সকালে মুন্সিপাড়ায় এক বাসায় প্রতারণার সময় পুলিশ খবর পেয়ে ঢাকার দক্ষিণখানের আশকোনা এলাকার ইকবালকে আটক করে। গ্রাহক ব্যাংক থেকে মোটা অঙ্কের টাকা ওঠানোর পর ডিবি বা থানার ওসি সেজে কৌশলে ওই টাকা ছিনিয়ে নেওয়া চক্রের সদস্য ইকবাল। ওসি জানান, ইকবালের বিরুদ্ধে উত্তরা, টঙ্গী, জয়দেবপুরসহ বিভিন্ন থানায় কয়েক ডজন মামলা রয়েছে। তার বেল্ট, চশমা, জুতা, শার্ট, আংটি ও ঘড়িতে ক্যামেরা বসানো আছে। পুলিশের গতিবিধি লক্ষ রাখতে সে এসব ক্যামেরা লাগিয়েছে বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মাদক মামলা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়া উপজেলার শিবনগর থেকে ১১৮ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটকের দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার রাতে আটক শিবনগর গ্রামের সোহেল ও পারভেজকে গতকাল আখাউড়া থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় বিজিবি মামলা করেছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর থেকে নারী, শিশু নির্যাতনসহ প্রায় এক ডজন মামলার আসামি আব্দুস সালামকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি ইমামবাড়ী এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে আগানগর ইউনিয়নের কাজির (নিকাহ রেজিস্ট্রার) দায়িত্ব পালন করে আসছিলেন।

মুন্সীগঞ্জ : মঙ্গলবার রাতে লৌহজংয়ে র‌্যাব-১১-এর অভিযানে ১৩৫টি ইয়াবাসহ মো. সোহেল (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার উত্তর মশদগাঁও গ্রামের বাসিন্দা। সিপিসি-১, মুন্সীগঞ্জ র‌্যাব-১১-এর কম্পানি কমান্ডার মো. নাহিদ হাসান জনি অভিযানে নেতৃত্ব দেন।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : গতকাল সোনারগাঁর মোগরাপাড়া বাড়িমজলিস এলাকার আফিয়া সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি চাপাতি ও একটি ধারালো ছোরা। আটকরা হলো উপজেলার হাবিবপুর গ্রামের সাদ্দাম হোসেন, গোহাট্টা গ্রামের নয়ন মিয়া ও সুুরুজ মিয়া, রতনপুর গ্রামের হাসান মিয়া, সোনাখালী গ্রামের সানাউল্লাহ ও সোনারগাঁ পৌরসভার আমিনপুর গ্রামের শামিম মিয়া। সোনারগাঁ থানার উপপরিদর্শক আব্দুল হক শিকদার এ তথ্য জানান। তিনি জানান, গতকাল বিকেলে সাত দিনের রিমান্ডের আবেদন করে আটকদের আদালতে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে ১৮০টি ইয়াবাসহ আমিনুল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।


মন্তব্য