kalerkantho


রাজবাড়ীতে পিলারসহ গ্রেপ্তার ২

রাজবাড়ী প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৭ ০০:০০



রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের ধুলদীজয়পুর গ্রাম থেকে র‌্যাব সদস্যরা ২০ লাখ টাকা মূল্যের সীমানা পিলার ও ভুয়া ম্যাগনেট উদ্ধার করেছেন। সেই সঙ্গে এসংক্রান্ত চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গতকাল বুধবার সকালে রাজবাড়ী থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো ওই গ্রামের মৃত আবুল শেখের ছেলে জাহাঙ্গীর শেখ ও কুমিল্লার হোমনার নিশিগারা গ্রামের শওকত আলীর ছেলে জহির আলী।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এএসপি হুমায়ন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার বিকেলে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের ধুলদীজয়পুর গ্রামের জাহাঙ্গীর শেখের বাড়িতে র‌্যাব সদস্যরা অভিযান চালান। এ সময় ওই বাড়ির রান্নাঘরের মেঝেতে পাচারের উদ্দেশ্যে পুঁতে রাখা অবস্থায় ২০ লাখ টাকা মূল্যের একটি সীমানা পিলার ও একটি ভুয়া ম্যাগনেটসহ আনুষঙ্গিক সরঞ্জাম উদ্ধার করেন। সেই সঙ্গে জাহাঙ্গীর শেখ ও জহির আলীকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা সীমানা পিলার পাচারকারী চক্রের সদস্য।

গতকাল বুধবার সকালে রাজবাড়ী থানায় আটক থাকা জাহাঙ্গীর শেখ বলেন, তিনি একজন অটোরিকশাচালক। তাঁর সঙ্গে ঝিনাইদহের কুদ্দুস নামের এক ব্যক্তির সম্পর্ক হয়। ওই ব্যক্তি তাঁর কাছে একটি সীমানা পিলার, একটি ভুয়া ম্যাগনেটসহ আনুষঙ্গিক সরঞ্জাম রাখে।

গ্রেপ্তার হওয়া আরেক আসামি জহির আলী বলেন, তিনি রাজধানী ঢাকার টঙ্গী এলাকার একটি টেইলারিং দোকানের শ্রমিক। এক ব্যক্তির কাছে ওই সীমানা পিলারটি বিক্রির মধ্যস্থতা করতে তিনি রাজবাড়ীতে এসেছিলেন।


মন্তব্য