kalerkantho


রাজবাড়ী সাবরেজিস্ট্রার অফিসে হামলা-মারধর

প্রতিবাদে কর্মবিরতি বিক্ষোভ

৯ মার্চ, ২০১৭ ০০:০০



প্রতিবাদে কর্মবিরতি বিক্ষোভ

চাঁদা দেওয়ার কথা অস্বীকার করায় রাজবাড়ী সদর সাবরেজিস্ট্রার অফিসে সন্ত্রাসী হামলা, সাব রেজিস্ট্রারসহ পাঁচজনকে মারধরের প্রতিবাদ এবং কার্যালয় স্থানান্তরের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। এর মধ্যে রয়েছে কর্মবিরতি পালন, বিক্ষোভ প্রদর্শন ও স্মারকলিপি প্রদান।

এদিকে ওই ঘটনায় সদর সাবরেজিস্ট্রার গাজী মোহাম্মদ আব্দুল করিম বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ৮-১০ জনকে আসামি করে মামলা করেছেন। পুলিশ মামলার আসামি বিপ্লবকে গ্রেপ্তার করেছে। তবে প্রধান আসামি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতুর ছেলে তরিক আহম্মেদ অমিতকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।

গতকাল বুধবার দুপুরে সদর সাবরেজিস্ট্রার কার্যালয়ের চত্বর থেকে ওই কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, স্টাম্প ভেন্ডার এবং দলিল লেখকরা যৌথভাবে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে অবস্থান নেয়। এ সময় সেখানে সংক্ষিপ্ত সমাবেশে কয়েকজন বক্তব্য দেন। পরে স্থানীয় এমপি কাজী কেরামত আলী, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার সালমা বেগম পিপিএম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নুর মহল আশরাফির কাছে পৃথক স্মারকলিপি দেওয়া হয়।


মন্তব্য