kalerkantho


বাগেরহাটে দেবরের হাতে গৃহবধূ খুন

নেত্রকোনা গোপালগঞ্জে দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৯ মার্চ, ২০১৭ ০০:০০



বাগেরহাটের মোরেলগঞ্জে দেবরের হাতে খুন হয়েছে ভাবি। এ ঘটনায় ঘাতককে আটক করেছে পুলিশ। গোপালগঞ্জ সদরে মহাসড়কের পাশ থেকে একজনের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে নেত্রকোনার মোহনগঞ্জে আরেকজনের মরদেহ পাওয়া গেছে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে :

বাগেরহাট : পারিবারিক কলহের জেরে গতকাল বুধবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার শনিরজোড় গ্রামে দেবরের হাতে খুন হয়েছেন ভাবি কমলা বেগম। পালিয়ে যাওয়ার সময় ঘাতক দেবর রফিকুল ইসলাম তালুকদার মন্টুকে আটক করেছে পুলিশ। কমলা খলিলুর রহমান তালুকদারের স্ত্রী ছিলেন। পুলিশ তাঁর লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মোরেলগঞ্জ থানার ওসি মো. রাশেদুল আলম জানান, দুই ভাই খলিলুর রহমান তালুকদার ও রফিকুল ইসলাম তালুকদার মন্টু পাশাপাশি বাড়িতে বসবাস করেন। বাড়ির পাশে সাত কাঠা জমিতে মাছের ঘেরের মাটি কাটা নিয়ে তাঁদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

গতকাল ছোট ভাই ঘেরে মাটি কাটতে গেলে বড় ভাই বাধা দেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে খলিলুরের স্ত্রী কমলা বেগম সেখানে গিয়ে স্বামী ও দেবরকে ঝগড়াঝাটি থামাতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে রফিকুল তাঁর হাতে থাকা খোন্তা দিয়ে ভাবির মাথায় কোপ দেয়। আশঙ্কাজনক অবস্থায় কমলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ভাবির মৃত্যুর খবর পেয়ে রফিকুল পালাতে গেলে পুলিশ তাঁকে ধাওয়া দিয়ে আটক করে। তাঁকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি রাশেদুল।

গোপালগঞ্জ : সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় একজনের (৪৫) মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। সদর থানার ওসি মো. সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

হাওরাঞ্চল : নেত্রকোনার মোহনগঞ্জে অজ্ঞাতপরিচয় একজনের (৫৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার সামাইকোনা গ্রামের আব্দুর রশিদের বাড়ির পেছনের সুপারিগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হয়েছে। মোহনগঞ্জ থানার এসআই মো. জসিম উদ্দিন জানান, লাশের ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য