kalerkantho

ডাকাতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাউলি পাড়া এলাকায় গত সোমবার রাতে ব্যবসায়ী লোকনাথের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা স্বর্ণ ও রুপার অলংকার এবং টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় বাধা দিলে ডাকাতরা ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। জানা যায়, রাত আড়াইটার দিকে ১৫-২০ জনের একদল ডাকাত দা, রামদা, শাবল ও লোহার রড নিয়ে ব্যবসায়ী লোকনাথের বাড়িতে হানা দেয়। পরে ডাকাতরা হাত-পা বেঁধে বাড়ির সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় আলমারির চাবি না দেওয়ায় ডাকাতরা ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তারা আলমারির তালা ভেঙে ছয় ভরি স্বর্ণ ও ৪৫ ভরি রুপার অলংকার এবং আট হাজার টাকা লুটে নেয়। শেষে তারা ব্যবসায়ীর বড় ভাই দিলীপের ঘরে ডাকাতি করতে গেলে স্থানীয় লোকজন বিষয়টি টের পায়। এ সময় স্থানীয়রা ডাকাত, ডাকাত বলে চিত্কার করলে ডাকাতরা পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ‘ডাকাতির কথা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে সাভার থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক জানান, আশুলিয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ওই বাড়ি থেকে দুই লাখ ৭০ হাজার টাকা, সাত ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুটে নিয়েছে। সোমবার শেষ রাতে আশুলিয়া ইউনিয়নের টংগাবাড়ী এলাকার ব্যবসায়ী বাবুল ব্যাপারীর বাড়িতে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব-উদ্দিন মাদবর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য