kalerkantho


সাটুরিয়ায় বাড়ির পাশে মিলল গৃহবধূর লাশ

তিন স্থানে আরো এক খুন, দুই মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৮ মার্চ, ২০১৭ ০০:০০



মানিকগঞ্জের সাটুরিয়ায় বাড়ির পাশের গৃহবধূর লাশ পাওয়া গেছে। স্বামী তালাক দেওয়ায় তিনি বিষপানে আত্মহত্যা করেছেন বলে পরিবারের অভিযোগ।

অন্যদিকে ফেনীর সোনাগাজীতে ছুরিকাঘাতে যুবক খুন হয়েছেন। গাজীপুরের কালিয়াকৈরে বাকপ্রতিবন্ধী কিশোরী ও পটুয়াখালীর দশমিনায় ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

মানিকগঞ্জ : সাটুরিয়া উপজেলার পশ্চিম কাউন্নারা গ্রামে গত সোমবার রাতে বাড়ির পাশের ধানক্ষেতে গৃহবধূ ইতি আক্তারের লাশ পাওয়া গেছে। পরিবারের অভিযোগ, স্বামী ইউসুফ আলী মৌখিকভাবে তালাক দেওয়ায় তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, পশ্চিম কাওন্নারা গ্রামের আব্দুর রহিমের মেয়ে ইতি আক্তারের সঙ্গে মালশি গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইউসুফ আলীর প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে ইতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে উভয় পরিবারের সম্মতিতে ৯ মাস আগে ইতি ও ইউসুফের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ইতিকে গর্ভপাত করানোর জন্য স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন চাপ দিতে থাকে।

সংসার টিকিয়ে রাখতে ইতি গর্ভপাত করান। এর পর থেকে তাঁকে নির্যাতন শুরু করে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে সোমবার রাতে ইতির মামাশ্বশুর আব্দুস সালামের বাড়িতে সালিস বৈঠক বসে। সেখানে ইউসুফ তার স্ত্রীকে মৌখিকভাবে তালাক দেয়।

পটুয়াখালী : দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে পড়ে নিখোঁজের কয়েক ঘণ্টা পর গত সোমবার রাতে অনামিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। অনামিকা দশমিনা বালিকা বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

ফেনী : সোনাগাজী উপজেলায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে যুবক শাহাদাৎ হোসেন ফারুককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন ফারুকের মা সবুরা খাতুন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার কাজীরহাটের আওরাইরখিল এলাকায়। আহত সবুরাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক মিজানুর রহমান পলাতক। পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর মধ্যপ্রাচ্যে লোক পাঠায়। কয়েক মাস আগে ভিসার জন্য তাকে ৩০ হাজার টাকা দেন প্রতিবেশী ফারুক। কিন্তু মিজান ভিসা দিতে ব্যর্থ হয়। এ নিয়ে মিজান ও ফারুকের মধ্যে বিবাদ চলছিল। এর জেরে গতকাল দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মিজান নিজ ঘর থেকে ছুরি এনে ফারুক ও তাঁর মা সবুরাকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই ফারুকের মৃত্যু হয়।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার বলিয়াদী সিনাইদা এলাকায় নিজ বাড়ি থেকে বাকপ্রতিবন্ধী কিশোরী সুরিয়া আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজন জানায়, সুরিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে সুরিয়ার বাবা আব্দুল বাছেদ বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা করেছে।


মন্তব্য