kalerkantho


কালের কণ্ঠ’র সংবাদ

নলডাঙ্গায় যুবলীগের অফিস নির্মাণ বন্ধ

নাটোর প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৭ ০০:০০



নাটোরের নলডাঙ্গা উপজেলার কালীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের জমিতে যুবলীগের অফিস নির্মাণকাজ বন্ধ করে দেওয়া হয়েছে। গতকাল সোমবার নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে কাজ বন্ধ করা হয়।

পিপরুল ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার শামিম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গতকাল কালের কণ্ঠ ‘স্কুলের জমি সরকারি টাকা, উঠছে যুবলীগের অফিস’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশ করে। সংবাদ প্রকাশের পর ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা।

কালীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক অভিযোগ করে বলেন, ‘পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিন বিদ্যালয়ের করণিক হামিদুর রহমানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন। চেয়ারম্যান বলেছেন, সে খুব বেড়ে গেছে। তাকে এর সাজা পেতে হবে। ফলে স্কুলের সবাই আতঙ্কের মধ্যে রয়েছে। ’

নলডাঙ্গার ইউএনও শারমিন আক্তার জাহান বলেন, ‘বিদ্যালয়ের জমিতে যুবলীগের অফিস নির্মাণকাজ বন্ধ করে দিয়েছি। মঙ্গলবার ঘটনাস্থলে যাব।

উল্লেখ্য, বিদ্যালয়ের পূর্ব দিকে কালীগঞ্জ সেতুসংলগ্ন প্রায় এক বিঘা জমির মাটি ভরাটের কাজ করে ৪৫ জন নারী শ্রমিক। তারা সবাই সরকারের ১০০ দিনের কর্মসৃজন কর্মসূচির শ্রমিক।

তাদের পাশাপাশি রাজমিস্ত্রিরা রড সিমেন্টের খুঁটি তৈরি করছিল। জায়গাটির উত্তর পাশে বারনই নদী, পূর্ব পাশে কালীগঞ্জ সেতু ও দক্ষিণে বাজার।


মন্তব্য