kalerkantho

সড়কে ঝরল ৫ প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

৭ মার্চ, ২০১৭ ০০:০০



পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও আটজন আহত হয়েছে। ঘটনাগুলো ঘটে গত রবিবার রাতে ও গতকাল সোমবার।

হবিগঞ্জ : সদর উপজেলার রতনপুর নির্মাণ ব্রিকস এলাকায় রবিবার রাতে ট্রাক্টরের ধাক্কায় প্রধান ডাকঘরের গাড়িচালক মনির মিয়া (৩৫) নিহত ও কর্মচারী এহিয়া মিয়া আহত হন। মনির চুনারুঘাট উপজেলার পীরেরগাঁও গ্রামের মৃত মালুক হোসেনের ছেলে। এহিয়ার বাড়ি সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রামে। সূত্র জানায়, রাতে মনির মিয়া গাড়ি নিয়ে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ আসার পথে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সঙ্গে তাঁর গাড়ির সংঘর্ষ ঘটে। এতে মনির ও গাড়িতে থাকা এহিয়া আহত হন। স্থানীয় লোকজন তাঁদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে সিলেটে স্থানান্তরের পরামর্শ দেন। পথে নবীগঞ্জে তাঁর মৃত্যু হয়।

গাইবান্ধা : সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারে গতকাল দুপুরে অটোরিকশার ধাক্কায় ১০ মাস বয়সী শিশু সুমাইয়া মিম নিহত ও তার মা সোনালী বেগম (৩০) আহত হন।

সোনালী সদর উপজেলার মৌজা মালিবাড়ি গ্রামের ভূট্টু মিয়ার স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোনালী লক্ষ্মীপুর ব্র্যাক ব্যাংক থেকে ঋণের টাকা তুলে মিমকে কোলে নিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় বাজারের পাশে একটি অটোরিকশা সোনালীকে সজোরে ধাক্কা দিলে শিশুটি কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সোনালী গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর বিসিক শিল্পনগরীর কাছে গতকাল দুপুরে বাসচাপায় দাগনভূঞা পৌরসভার কর্মচারী তাজুল ইসলাম (৪৪) নিহত ও তিনজন আহত হয়। তাজুল ফেনী সদরের জগইরগাঁও গ্রামের আবদুল হাইয়ের ছেলে ও দাগনভূঞা পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী। দুপুরে দেবীপুর থেকে ফেনী আসার পথে একটি দ্রুতগামী বাস তাজুলকে বহনকারী অটোরিকশাকে চাপা দেয়। এ ঘটনায় আহত তিন যাত্রী ফেনী সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গায় ডিলাক্স পরিবহনের ধাক্কায় আহত রিয়ন হোসেন (১৭) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। রবিবার সন্ধ্যায় রামেক হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে রবিবার সকালের ওই দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হলো। রিয়ন আলমডাঙ্গার পারদুর্গাপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। আলমডাঙ্গা থানার ওসি আতিয়ার রহমান জানান, রিয়নকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রবিবার বিকেলেই ডিলাক্সের বাসটি জব্দ করে আলমডাঙ্গা থানায় রাখা হয়। রাতে মামলা করা হয় চালকের বিরুদ্ধে।

গাজীপুর : কালীগঞ্জের আটলাব গ্রামে রবিবার রাত ১০টার দিকে নসিমন উল্টে তারেক ভূইয়া (১৯) নামের এক তরুণের মৃত্যুর হয়েছে। আহত হয়েছেন তিন যুবক। তারেক ওই গ্রামের মৃত সামাদ ভূঁইয়ার ছেলে। তিনি নির্মাণ শ্রমিক ছিলেন।  


মন্তব্য