kalerkantho


প্রতিনিধি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



শ্রমিকদের সঙ্গে মালিকপক্ষের সুসম্পর্ক সৃষ্টির পাশাপাশি শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে ও শিল্পপ্রতিষ্ঠানে সুষ্ঠু কাজের পরিবেশ বজায় রাখার উদ্দেশ্যে আশুলিয়া শিল্পাঞ্চলে রপ্তানিমুখী দুটি তৈরি পোশাক কারখানায় শ্রমিক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে শিল্পাঞ্চলের কাঠগড়া এলাকায় টেক্সটাউন গ্রুপের টেক্সটাউন লিমিটেড ও অরনেট নিট গার্মেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় ব্যতিক্রমধর্মী এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতিতে কঠোর নিরাপত্তায় ও আনন্দঘন পরিবেশে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলাকালে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ভোটকেন্দ্রগুলো পরিদর্শন করেন। এ ব্যাপারে টেক্সটাউন লিমিটেড ও অরনেট নিট গার্মেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার উপমহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন ) নুরশেদ আলম জানান, এই শ্রমিক প্রতিনিধি নির্বাচনে শিল্পপ্রতিষ্ঠান দুটিতে কর্মরত দুই হাজার ৪০০ শ্রমিক তাদের পছন্দের প্রার্থীদের ভোট দেয়।

এ সময় অন্যদের মধ্যে ছিলেন টেক্সটাউন লিমিটেড ও অরনেট নিট গার্মেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন, উপমহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) নুরশেদ আলম, উপমহাব্যবস্থাপক (লজিস্টিক ও অপারেশন) ফরিদুল হাসান, সহ-মহাব্যবস্থাপক (সাপোর্ট) লোকমান হোসেন প্রমুখ।


মন্তব্য