kalerkantho


মাধবপুরে ছুরিকাঘাতে ডিশ লাইন কর্মী খুন

মুকসুদপুর মনোহরগঞ্জে দুই লাশ

হবিগঞ্জ, কুমিল্লা (দক্ষিণ) ও গোপালগঞ্জ প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামে দুলাল মিয়া (২৫) নামের ডিশ লাইনের অপারেটর দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। গত শনিবার রাত ১১টার দিকে ছাতিয়াইন বাজারের কাছে ছাতিয়াইন-রতনপুর রাস্তায় এ ঘটনা ঘটে।

দুলাল ছাতিয়াইন গ্রামের হাসান মিয়ার ছেলে।

পুলিশ ও দুলালের পরিবার জানায়, দুলাল নয়াপাড়া বাজারে ডিশ লাইনের কাজ শেষে রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে ফেলে রাখে। পথচারীরা তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। তাঁকে ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির এএসআই ইব্রাহিম উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিটু রায় মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ গতকাল রবিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, ‘দুলাল মিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দু-তিনটি বিষয়কে সামনে রেখে তদন্ত করছি। আশা করছি শিগগিরই খুনের রহস্য বেরিয়ে আসবে।

এদিকে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ব্যবসায়ী আব্দুস সালামের (৫০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার বাটিকামারী গ্রামের একটি বাঁশঝাড় থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি একই উপজেলার বারেক ব্যাপারীর ছেলে ও মুরগির ব্যবসা করতেন।

এদিকে কুমিল্লার মনোহরগঞ্জে শ্বশুরবাড়ি থেকে মো. ইউছুফ হোসেন (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুর ২টার দিকে উপজেলার সরসপুর গ্রামের মৃত সফিক উল্লার বাড়ি থেকে ইউছুফের লাশ উদ্ধারের পর বিকেলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ইউছুফের স্ত্রী রাবেয়া বেগমকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।


মন্তব্য