kalerkantho


পুলিশের চেতনা কেড়ে নিয়ে পরিচয়পত্র টাকা লুট

রাজবাড়ী প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে বাসে পুলিশ কনস্টেবল আতিকুল ইসলামকে অচেতন করে পরিচয়পত্র, টাকা ও ব্যাগভর্তি জামা-কাপড় লুটে নিয়েছে দুর্বৃত্ত। গতকাল রবিবারের এ ঘটনায় অসুস্থ আতিককে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেছেন সহকর্মীরা। তাঁর গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে।

হাসপাতালে চিকিৎসাধীন আতিকুল ইসলাম বলেন, তিনি রাজবাড়ী পুলিশ লাইনে কর্মরত। গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে যোগ দিতে গতকাল দুপুরে তিনি রওনা হন। পদ্মা নদী পার হয়ে দৌলতদিয়া ঘাটে কুষ্টিয়াগামী পদ্মা-গড়াই পরিবহনের একটি বাসে ওঠেন। তাঁর পাশের আসনে বসেন অজ্ঞাতপরিচয় এক যাত্রী। অল্প সময়ে দুজনের মধ্যে সখ্য হয়। ওই যাত্রীকে আতিক পেশাগত পরিচয়ও দেন। বাসটি কিছু দূর আসার পর যাত্রীটির দেওয়া বিস্কুট ও পানি খান আতিক। কিছু সময় পর তাঁর বুকে ব্যথা শুরু হয় এবং তিনি সিটে ঘুমিয়ে পড়েন।

বাসটি রাজবাড়ী পুলিশ লাইন পেরিয়ে জেলা সদরের বাগমারায় পৌঁছলে তাঁর চেতনা ফিরে এবং তিনি দেখতে পান, পায়ের ওপর রাখা তাঁর জামা-কাপড়ভর্তি ব্যাগ, পকেটে রাখা পরিচয়পত্র ও মানিব্যাগটি নেই। তিনি বিষয়টি জানালে বাসচালক আতিককে ওই এলাকায় নামিয়ে দেন।

রাজবাড়ী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. ফয়েজুল ইসলাম বলেন, আতিকুল ইসলামের মুখের কথা জড়িয়ে গেছে। পায়ের ভারসাম্যও নেই। দুর্বৃত্ত তাঁকে কী মেডিসিন খাইয়েছে নিরূপণ করা যাচ্ছে না। তাঁকে অন্তত ৭২ ঘণ্টা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে।


মন্তব্য