kalerkantho


সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী ইউপি সদস্যসহ নিহত ৬

প্রিয় দেশ ডেস্ক   

৫ মার্চ, ২০১৭ ০০:০০



চুয়াডাঙ্গা, ফরিদপুর, গোপালগঞ্জের মুকসুদপুর ও ভোলায় গত শুক্রবার রাতে এবং গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় এক ইউনিয়ন পরিষদ সদস্যসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলোকদিয়ায় গতকাল বিকেলে মোটরসাইকেল-ট্রাক্টরের সংঘর্ষে আলমডাঙ্গার চিত্লা ইউনিয়ন পরিষদ সদস্য ওহিদুল ইসলাম মারা গেছেন। চুয়াডাঙ্গা থানার এসআই খালিদ হোসেন জানান, ওহিদুল ইসলাম মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে নিজ গ্রাম রুইতনপুরে ফিরছিলেন। পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড় গ্রামের বঙ্গজ বিস্কুট ফ্যাক্টরির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

ফরিদপুর : সদর উপজেলার কানাইপুর এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল সকালে যাত্রীবাহী লোকাল বাসের (অর্ণব) সঙ্গে বিপরীতমুখী মহেন্দ্রর (থ্রি-হুইলার) সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহেন্দ্রর যাত্রী দুই দিনমজুর নিহত এবং মহেন্দ্রচালকসহ সাতজন আহত হন। নিহতরা হলেন সালথা উপজেলার খারদিয়া গ্রামের মো. হাসান খাঁ (৩২) ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের লিটন শেখ (৩০)। হতাহতরা ফরিদপুরের বিভিন্ন এলাকায় দিনমজুরি করতেন।

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার রিশাতলা এলাকায় পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক প্রকৌশলীসহ দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার গভীর রাতের এ ঘটনায় নিহতরা হলেন ম্যাক্স গ্রুপের প্রকৌশলী ইসমাইল মীর ও পিকআপচালক মামুন বিশ্বাস।

মুকসুদপুর থানার ওসি মো. আজিজুর রহমান জানান, রেললাইন সম্প্রসারণকাজে নিয়োজিত মাক্স গ্রুপের একটি পিকআপ রিশাতলায় পৌঁছলে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি দুমড়ে-মুচড়ে যায়।

ভোলা : ভোলা-ভেলুমিয়া সড়কের ব্যাংকেরহাট এলাকায় শুক্রবার রাতে দুর্ঘটনায় এক অটোরিকশাচালক আল-আমিন নিহত হন। এ ঘটনায় এলাকাবাসী বিচার চেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এ সময় সড়কটিতে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মন্তব্য