kalerkantho


চার জেলায় সড়কে প্রাণ গেল শিশুসহ পাঁচজনের

প্রিয় দেশ ডেস্ক   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



চার জেলায় গতকাল শুক্রবার সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত ও তিন ব্যক্তি আহত হয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ : সকালে উল্লাপাড়া উপজেলার শ্রীখোলা মোড় এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে ট্রাক-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়। নিহতরা হলো পূর্ব দেলুয়া গ্রামের হেনা মিয়ার ছেলে ইজিবাইকচালক সাইফুল ইসলাম ও পাঞ্জের ভৌমিকের ছেলে আকাশ। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত একই এলাকার অমূল্য ভৌমিকের ছেলে নিতাই ভৌমিককে বগুড়ায় পাঠানো হয়েছে। উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ জানান, বগুড়া থেকে একটি পাথরবোঝাই ট্রাক (বগুড়া মেট্রো-ট, ১১-১২-৭৯) পাবনার দিকে যাচ্ছিল। উল্লাপাড়ার শ্রীখোলায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোভ্যানকে চাপা দেয়।

গাইবান্ধা : ফুলছড়ি উপজেলার গাইবান্ধা-বালাসি সড়কের পাকারমাথা এলাকায় দুপুরে ট্রাক্টরের চাপায় শিশু মোমিন মিয়ার (৭) মৃত্যু হয়েছে। সে পাকারমাথার মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোমিন রিকশাভ্যানে করে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি ট্রাক্টর রিকশাভ্যানটিকে চাপা দেয়।

ঘটনাস্থলেই মোমিনের মৃত্যু হয়। ফুলছড়ি থানার ওসি আব্দুল খালেক ট্রাক্টরের চাপায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া শহরের নাচনাপাড়া গ্রামে বিকেলে অটোরিকশাচাপায় নিহত হয় নিশিতা (২) নামের এক শিশু। সে নাচনাপাড়ার নিখিল চন্দ্র হাওলাদারের মেয়ে। স্থানীয় লোকজন অটোরিকশাটির চালক আবুয়ালকে (৩২) আটক করে পুলিশে দিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কলাপাড়ার নিশানবাড়িয়া মাঝের খেয়াঘাট এলাকা থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে আবুয়াল পৌরশহরে আসছিলেন। পথে বেপরোয়া আবুয়ালের অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে চাকার নিচে পড়ে নিশিতা। এরপর তাকে কলাপাড়া হাসপতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।   হাসপাতালের চিকিৎসক মো. আশ্রাফুল ইসলাম জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পথেই তার মৃত্যু হয়। কলাপাড়া থানার ওসি জি এম শাহ নেওয়াজ জানান, নিহত শিশুর সুরতহাল করা হয়েছে।

গাজীপুর : সদর উপজেলার রাজেন্দ্রপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোরে ট্রাকের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। নিহত রুবেল মিয়ার (৩৫) গ্রামের বাড়ি মানিকগঞ্জে।   নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. আব্দুস সালাম জানান, রাজেন্দ্রপুরে একটি কাভার্ড ভ্যান দাঁড়িয়েছিল। ভোর পৌনে ৫টার দিকে ময়মনসিংহগামী ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ভ্যানটির পেছনে ট্রাকটির সজোরে ধাক্কা লাগে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও চালক চাপা খেয়ে ভেতরে আটকে পড়েন।


মন্তব্য