kalerkantho


রংপুরে বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২২

চার জেলায় প্রাণ গেল আরো পাঁচজনের

প্রিয় দেশ ডেস্ক   

৩ মার্চ, ২০১৭ ০০:০০



রংপুরের পীরগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২২ জন। মাদারীপুরের সদর, নেত্রকোনার মদন, মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও জামালপুরের সরিষাবাড়ীতে আলাদা দুর্ঘটনায় পাঁচজন নিহত এবং ১০ জন আহত হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

রংপুর : পীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ২২ জন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের কাছে। নিহতদের মধ্যে নূর জাহান বেগম দিনাজপুরের চিরিরবন্দরের তরিকুল ইসলামের (মৃত) স্ত্রী। অন্যদের পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করে বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, চালক ঘুমিয়ে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।

নেত্রকোনা : নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার অভয়পাশা এলাকায় প্রাইভেট কারের চাপায় পথচারী জালাল উদ্দিন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় আহত হয়েছেন চারজন। তাঁরা হলেন পথচারী ভূলন চন্দ্র দাস ও নান্টু মিয়া এবং প্রাইভেট কারটির আরোহী দীপক চন্দ্র সরকার ও মলয় দে।

মৌলভীবাজার : সিএনজিচালিত অটোরিকশা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ দুজন নিহত ও চারজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলার ইউসুফপুর এলাকায় মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন অটোরিকশার চালক মো. সাইফুল ইসলাম ও ইকতার মিয়া। আহতদের মধ্যে ফারুক আহমদকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর : সদর উপজেলার কলাবাড়ী এলাকায় বাসচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রুপা মণ্ডল। এ সময় তাঁর স্বামী মোটরসাইকেলচালক আনিস সরদার আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে। রুমা ও আনিস মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন।

জামালপুর : সরিষাবাড়ী উপজেলার ভাটারা-মাদারগঞ্জ রোডের করাতকলের সামনে মাটিভর্তি ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিন্টু মিয়া নিহত হয়েছেন। তিনি উপজেলার পিন্ডারহাটি গ্রামের আব্দুল জলিলের (মৃত) ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরের এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক আব্দুল করিম।


মন্তব্য