kalerkantho


আখাউড়ায় দুই ছাত্রী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার তুলাই শিমুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রিংকন আক্তার ও সীমা আক্তার দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। গত মঙ্গলবার স্কুল ছুটির পর তারা আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আখাউড়া থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, তুলাই শিমুল গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে রিংকন ও সঞ্জু মিয়ার মেয়ে সীমা। কয়েক দিন ধরে রিংকন লুকিয়ে একটি মোবাইল ফোনসেট ব্যবহার করে। এ সময় সীমা তার সঙ্গে থাকে। বিষয়টি স্কুলের সহপাঠীদের মধ্যেও জানাজানি হয়। রিংকন মোবাইল ফোনসেটটি তার নানার বাড়ি থেকে নিয়ে আসে। গত মঙ্গলবার স্কুলের ক্লাস চলাকালে রিংকনের এক মামিসহ দুজন এসে তার কাছ থেকে মোবাইল ফোনসেটটি নিয়ে যান। স্কুল ছুটি হলে রিংকন ও সীমা আর বাড়ি ফেরেনি।

সীমার বড় বোন লীমা আক্তার বলেন, ‘কী কারণে তারা নিখোঁজ, তারা কোথায় আছে তা বুঝতে পারছি না।

অনেক খোঁজাখুঁজি করেও তাদেরকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। ’

মুন্সীগঞ্জে চালক নিখোঁজ

মুন্সীগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশাসহ চালক ফয়সাল চার দিন ধরে নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে গত মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ফয়সাল টঙ্গিবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রামের তাজু মোল্লার ছেলে। নিখোঁজের মা শাহানাজ বেগম বলেন, ‘গত রবিবার বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় ফয়সাল। পরে আর সে ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ফয়সালকে পাওয়া যায়নি। ’

 


মন্তব্য