kalerkantho


জামিন পেয়েই জেলগেট থেকে আসামি ‘উধাও’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ায় জেল থেকে মুক্তি পাওয়ার পর দুই দিন ধরে খোঁজ মিলছে না এরশাদ মিয়া নামের এক ব্যক্তির। পৌর এলাকার পৈরতলার আকবর আলীর ছেলে এরশাদ মিয়ার বিরুদ্ধে অন্তত আটটি মামলা আছে। একটি মাদকের মামলায় তিনি মঙ্গলবার সকালে জামিনে ছাড়া পান।

পরিবারের লোকজনের অভিযোগ, সাদা পোশাকে আসা ছয় ব্যক্তি একটি গাড়িতে করে চোখ বেঁধে এরশাদকে জেলগেট থেকে তুলে নিয়ে গেছে। তাঁকে মেরে ফেলা হতে পারে বলেও পরিবারের লোকজন শঙ্কা প্রকাশ করেছে। তবে গতকাল বুধবার বিকেল নাগাদ এ বিষয়ে কোথাও কোনো অভিযোগ দায়ের হয়নি।

এরশাদের স্ত্রী রহিমা ও মেয়ে জামাই অনিক জানান, জামিন পাওয়ার খবরে তাঁরা সকাল থেকেই জেলগেটে অপেক্ষা করছিলেন। সকাল ১১টার দিকে এরশাদ মূল ফটকে এসে তাঁর সঙ্গে থাকা একটি ব্যাগ দিয়ে কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন। এরই মধ্যে সকাল সাড়ে ১১টার দিকে জেলখানার মূল গেট দিয়ে বেরোনোর পরপরই অপেক্ষারত একটি সাদা নোয়া গাড়িতে থাকা ছয়জন লোক এরশাদকে চোখ বেঁধে ধরে নিয়ে যায়। এরপর তাঁরা এরশাদের আর খোঁজ পাচ্ছেন না।

এরশাদের ছোট বোন ফারজানা বলেন, ‘কেউ তাঁকে মেরে ফেলল কি না আমাদের সন্দেহ হচ্ছে।

এ বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নেব। ’ এক প্রশ্নের জবাবে তিনি জানান, এরশাদের বিরুদ্ধে যে কয়টি মামলা আছে সবগুলোতেই তিনি জামিনে আছেন।


মন্তব্য