kalerkantho


সুজানগরে উপনির্বাচন

বিএনপির প্রচারণায় হামলা, আহত ৫

পাবনা প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ০০:০০



বিএনপির প্রচারণায় হামলা, আহত ৫

পাবনার সুজানগর উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপির প্রচারণায় হামলা চালানো হলে পাঁচজন আহত হয়েছে। বিএনপির পক্ষ থেকে এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, আগামী ৬ মার্চ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হাজারী জাকির হোসেন চুন্নুর সমর্থনে জেলা বিএনপির নেতারা গতকাল বুধবার সুজানগরে মতবিনিময় সভা আয়োজন করেন। দুপুরে সুজানগর পৌর এলাকার মেজর কে এস মার্কেটে ওই সভা চলছিল।

এ সময় ৩০-৪০ জন লোক সেখানে হামলা চালায়। হামলায় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুর মো. মাসুম বগা, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা টিকু ও নুর ইসলামসহ পাঁচজন আহত হয়। তাদের সুজানগর ও পাবনায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সুজানগর উপজেলা বিএনপির সভাপতি ও উপনির্বাচনে বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী হাজারী জাকির হোসেন চুন্নু জানান, উপনির্বাচন উপলক্ষে সুজানগরে জেলা বিএনপির নেতাদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালায়। পরে আবার তারা কয়েকজন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়ি ও দোকানে গিয়ে হুমকি দেয়।

এ বিষয়ে জানতে চাইলে সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব বলেন, ‘কে বা কারা একটা বিশৃঙ্খলা ঘটিয়েছে বলে শুনেছি।

তবে আমাদের দলীয় লোকজন এর সঙ্গে জড়িত এমন কোনো তথ্য আমার জানা নেই। ’

এ বিষয়ে সুজানগর থানার ওসি ওবায়দুর রহমান বলেন, ‘বিএনপির নেতাকর্মীদের ওপরে হামলার কথা শুনেছি। ঘটনাস্থলে গেলে বিস্তারিত জানতে পারব। ’ পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর এ খবর পেয়েছেন জানিয়ে বলেন, তিনি এ ব্যাপারে খোঁজ নিচ্ছেন।


মন্তব্য