kalerkantho


সাভারে কার্টনে মিলল নবজাতকের লাশ

কালিয়াকৈরে শ্রমিকের হাত-পা বাঁধা মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১ মার্চ, ২০১৭ ০০:০০



ঢাকার সাভারে ময়লা-আবর্জনার স্তূপের ভেতর কার্টন থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে গাজীপুরের কালিয়াকৈরে শ্রমিকের হাত-পা বাঁধা লাশ পাওয়া গেছে। ফরিদপুরে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

সাভার (ঢাকা) : সাভার উপজেলায় ময়লা-আবর্জনার স্তূপের ভেতর কার্টন থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সিটি সেন্টারের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলায় পুকুরপাড় থেকে মাটি কাটার শ্রমিক তোফাজ্জল হোসেনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার বলিয়াদী এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তোফাজ্জল নয়ানগর এলাকার জালাল উদ্দিনের ছেলে। কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মো. রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জেরে তাঁকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ফরিদপুর : যৌতুকের জন্য নববধূ সাদিয়া আফরিন রোদেলাকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। গত সোমবার রাতে শহরের গোয়ালচামট নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী আসাদুল সোহান পলাতক রয়েছেন। রোদেলা সারদা সুন্দরী মহিলা কলেজে ইংরেজি (অনার্স) প্রথম বর্ষে পড়তেন। তিনি শহরের আলীপুর খাঁপাড়া এলাকার মালয়েশিয়াপ্রবাসী মিজানুর রহমান ওরফে শওকত হোসেন খান ও রোমানা খানম দম্পতির বড় মেয়ে।


মন্তব্য