kalerkantho


সোনারগাঁয় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১ মার্চ, ২০১৭ ০০:০০



পাওনা টাকা চাইতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁর পঞ্চমীঘাট এলাকায় মঙ্গলবার এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের নানাখী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে ব্যবসায়ী জামাল হোসেন একই গ্রামের চাঁন মিয়ার ছেলে হোসেন আলীকে ৫০ হাজার টাকা ধার দেন। মঙ্গলবার দুপুরে জামাল হোসেন তাঁর পাওনা টাকা হোসেন আলীর কাছে চাইতে গেলে দুজনের মধ্যে বাগিবতণ্ডতা হয়। এর জের ধরে হোসেন আলী, শরাফত আলী, মঞ্জুর আলী, জয়নাল আবেদীন, নাসির উদ্দিনসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জামাল হোসেনের ওপর হামলা চালায়। মারাত্মক আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। তাঁর অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত সেবার জন্য তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী বলে, জামাল হোসেন পঞ্চমীঘাট বাজার থেকে রিকশাযোগে অলিপুরার বাজারের দিকে গেলে হোসেন আলী, মঞ্জুর আলীর নেতৃত্বে কয়েকজন লোক আতর্কিতভাবে হামলা চালিয়ে তাঁর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। তাঁর চিত্কারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা তাঁকে ফেলে রেখে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার (ওসি) মঞ্জুর কাদের বলেন, ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।


মন্তব্য