kalerkantho


সাতক্ষীরায় ইমন হত্যা মামলা সিআইডিতে

সাতক্ষীরা প্রতিনিধি   

১ মার্চ, ২০১৭ ০০:০০



সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান ইমন হত্যা মামলার তদন্ত শুরু করেছে সিআইডি। এ মামলার তদন্তভার পেয়েছেন সাতক্ষীরা সিআইডির উপপুলিশ পরিদর্শক হাবিবুর রহমান। এদিকে সিআইডির খুলনা বিভাগীয় স্পেশাল সুপারিনটেনডেন্ট দেলোয়ার হোসেন গত সোমবার নিহতের বাড়ি ও তাঁর লাশ পড়ে থাকা স্থান পরিদর্শন করেছেন। এ সময় তিনি মামলার বাদী, সাক্ষী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেছেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৭ জানুয়ারি রাতে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার পর ইমনের লাশ ধুলিহর ইউনিয়নের আমতলা গ্রামের ইকবাল বিশ্বাসের মাছের ঘেরে ফেলে রাখা হয়। পরদিন সকালে পুলিশ ওই লাশ উদ্ধার করে। এর পরপরই পুলিশ সদর উপজেলার আমতলা গ্রাম থেকে ইখতিয়ার হোসেন বিপ্লব, শহরতলির সুলতানপুর থেকে মোস্তাফিজুর রহমান মুরাদ ও রেজাউল ইসলাম ওরফে রনি মোল্লাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় নিহতের চাচা আলমগীর হোসেন আলম বাদী হয়ে কারো নাম উল্লেখ না করে থানায় মামলা করেন। ১০ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) আলমগীর কবীর দৈনিক পত্রদূত সম্পাদক আলাউদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি কাজী সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে।

 


মন্তব্য