kalerkantho


সুনামগঞ্জ গোপালগঞ্জে শিশুসহ দুই খুন

দুই জেলায় মিলল আরো পাঁচ লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সুনামগঞ্জের জগন্নাথপুর ও গোপালগঞ্জ সদরে আলাদা ঘটনায় শিশুসহ দুজন খুন হয়েছে। ফরিদপুরের নগরকান্দায় স্কুল ছাত্র ও বোয়ালমারীতে এসিআই কম্পানির পরিবেশকসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

পাবনার ঈশ্বরদীতে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। একই জেলার সদরে অটো ভ্যানচালকের লাশ পাওয়া গেছে। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

ফরিদপুর : নগরকান্দা ও বোয়ালমারী উপজেলায় সোমবার স্কুল ছাত্রসহ তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে। জানা যায়, নগরকান্দা উপজেলা সদরের মিরাকান্দা এলাকা থেকে গতকাল বিকেলে স্কুল ছাত্র রিয়াদ ফকিরের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। রিয়াদ নগরকান্দা মহেন্দ্র নারায়ণ (এমএন) একাডেমিতে সপ্তম শ্রেণিতে পড়ত। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। রিয়াদের বাবা মিরাকান্দার সেকেন্দার ফকির অভিযোগ করেন, তাঁর ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

তবে এলাকাবাসী জানায়, রিয়াদ তার মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে। অন্যদিকে বোয়ালমারী উপজেলা সদরের ছোট কামার গ্রামের ভাড়া বাড়ি থেকে গতকাল সকালে এসিআই কম্পানির পরিবেশক কবিরুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী ও তিন সন্তানসহ বাচ্চু মাস্টারের বাড়িতে ভাড়া থাকতেন কবিরুল। তিনি সদরপুর উপজেলার দরিকৃষ্ণপুর গ্রামের সফিজ উদ্দিনের ছেলে। অন্যদিকে বান্দুগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে গৃহবধূ শান্তি রানী মালোর ঝুলন্ত লাশ।

গোপালগঞ্জ : সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে গত রবিবার রাতে জমি নিয়ে বিরোধের জেরে ভাই, ভাতিজা ও ভাগ্নেদের হাতে খুন হয়েছেন ফরিদ সিকদার। তাঁর বাড়ি পাশের নড়াইলের কালিয়ার জয়নগর গ্রামে। এ ঘটনায় করা মামলায় ফরিদের ছোট ভাই মিরাজ সিকদার, মিরাজের দুই ছেলে আমির সিকদার ও রিয়াজ সিকদার এবং ভাগ্নে আল-আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফরিদের মা সেকেলা বেগম মামলাটি করেছেন। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।   পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি ফরিদ তাঁর ছোট ভাই মিরাজের ঘরে আগুন দিয়ে জমির দলিলপত্রসহ পালিয়ে যায়। প্রাণভয়ে তিনি আত্মীয়স্বজনদের বাড়িতে লুকিয়ে বেড়াচ্ছিলেন। রবিবার ফরিদ গোপীনাথপুরে তাঁর সৌদিপ্রবাসী খালু হাফিজ উদ্দিন খানের বাড়ি ‘খান মঞ্জিল’-এ আসেন। তাঁর অবস্থান জানতে পেরে রাত সোয়া ৮টার দিকে আসামিরা ঘটনাস্থলে গিয়ে ফরিদকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

পাবনা : জেলার আলাদা স্থান থেকে গতকাল সোমবার দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।   জানা যায়, গতকাল সকালে ঈশ্বরদীর পাকশী পেপার মিল এলাকার ফুরফুরা শরিফ সড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের (৩৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশের হাত-মুখ বাঁধা ছিল। অন্যদিকে দুপুরে সদর উপজেলার রাখালগাছি বিলপাড়া এলাকায় অটোভ্যানচালক মানিক হোসেনের লাশ পাওয়া গেছে। লাশের গলায় আঘাতের চিহ্ন ছিল।

সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলার কান্দাগাঁও গ্রামে গতকাল সোমবার বিকেলে প্রতিপক্ষের হাতে খুন হয়েছে স্কুল ছাত্র শুকুর আলী। সে একই গ্রামের মজর আলীর ছেলে ও কান্দাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে মজর আলী ও আলতাব আলীর মধ্যে বিরোধ চলছে।


মন্তব্য