kalerkantho

টোল ফ্রি

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত উদ্যোগে শহরের অন্যতম বৃহৎ নবীগঞ্জ-হাজীগঞ্জ খেয়াঘাট যাত্রী পারাপার টোল ফ্রি করা হয়েছে। গতকাল রবিবার সকালে নবীগঞ্জ খেয়াঘাটের মাঝি ও এলাকাবাসীর সঙ্গে আলোচনার মধ্য দিয়ে তিনি ঘাটটি টোল ফ্রি করেন।

এ সময় যাত্রীদের দুর্ভোগ লাঘবে কিছু নিয়ম বেঁধে দেন সেলিম ওসমান। তিনি মাঝিদের প্রতি বিশেষ অনুরোধ রেখেছেন যাতে খেয়া পারাপারে যাত্রীদের কোনো হয়রানির শিকার হতে না হয়। এ ক্ষেত্রে ঘাটের মাঝিরা যাত্রীদের কাছ থেকে জনপ্রতি দুই টাকা এবং রিজার্ভের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ টাকা ভাড়া আদায় করতে পারবে। ঘাটে যাত্রীদের ওঠানামার সুব্যবস্থা রাখতে মাঝিরাই নিজেদের উদ্যোগে ঘাটের জেটি মেরামতের কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ন কবির মৃধা, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, আফজাল হোসেন, সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ফারুক প্রধান ও ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ সুজন।


মন্তব্য