kalerkantho


পটুয়াখালীতে পিকআপের চাপায় খালা-ভাগ্নে নিহত

চার জেলায় আরো পাঁচজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



পটুয়াখালীতে পিকআপ ভ্যানের চাপায় খালা ও ভাগ্নে নিহত হয়েছে। লক্ষ্মীপুর, বাগেরহাট, দিনাজপুরের ফুলবাড়ী ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় আলাদা দুর্ঘটনায় আরো পাঁচজন নিহত এবং ২৮ জন আহত হয়েছে।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

লক্ষ্মীপুর : শহরের রামগতি রোডের সিটি হাসপাতালের সামনে গতকাল রবিবার বিকেলে পিকআপ ভ্যানের চাপায় নিহত হয়েছেন যুবক মো. শোভন। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শমসেরাবাদের ইঞ্জিনিয়ার তোফায়েল আহম্মেদের ছেলে। ঘাতক ভ্যানটি শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল কাশেমের হেফাজতে রয়েছে।

বাগেরহাট : সদর উপজেলার দড়াটানা সেতুর পাশে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল রবিবার সকালে বাগেরহাট-পিরোজপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল শেখ কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের নেছার শেখের ছেলে। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাগেরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফজলুল হক জানান, ঘটনাস্থলে বালুবোঝাই একটি ট্রলি পেছন দিক থেকে যাত্রীবাহী একটি টেম্পোকে ধাক্কা দেয়।

এ সময় টেম্পো ও ট্রলিটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জলিল শেখ নিহত ও তিনজন আহত হয়। জলিল শেখ টেম্পোটিতে করে বাগেরহাট থেকে বাড়ি ফিরছিলেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পটুয়াখালী : মাছবোঝাই পিকআপ ভ্যানের চাপায় শিশুসহ দুই পথচারী নিহত হয়েছে। গত শনিবার রাতে সদর উপজেলার শরীফবাড়ি স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার মরিচবুনিয়া গ্রামের আলেয়া বেগম ও তাঁর বোনের ছেলে সাইফুল (৮)। পিকআপটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়েছে।

দিনাজপুর : ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অজ্ঞাতপরিচয় হেলপারসহ দুজন নিহত ও ২৫ জন আহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার দুপুরে উপজেলার লক্ষ্মীপুর বাজার এলাকায়। নিহতদের মধ্যে পরশুরাম বাজারের চায়ের দোকানদার ছিলেন। আহতদের মধ্যে ১০ যাত্রীকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রসহ দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত যুবক সজীব মালিথার মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। এর আগে গত মঙ্গলবার চিত্লার জুড়ানপুর মোড়ে তিনি দুর্ঘটনায় পড়েন।


মন্তব্য