kalerkantho


ঢাকা বিশ্ববিদ্যালয়

সমাবর্তন কস্টিউম বিতরণ শুরু ২৮ ফেব্রুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ঢাকা বিশ্ববিদ্যালয় ৫০তম সমাবর্তনের একাডেমিক কস্টিউম বিতরণ কার্যক্রম ২৮ ফেব্রুয়ারি শুরু হবে। বিশ্ববিদ্যালয় খেলার মাঠে এ কার্যক্রম শুরু হবে।

২ মার্চ পর্যন্ত কস্টিউম সংগ্রহ করা যাবে। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। সমাবর্তন হবে ৪ মার্চ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, সব অনুষদের ডিন, শিক্ষক, কনস্টিটুয়েন্ট কলেজের অধ্যক্ষ ও ইনস্টিটিউটগুলোর পরিচালকদের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে। এ ছাড়া কলা অনুষদভুক্ত বিভাগ এবং আধুনিক ভাষা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের কস্টিউম সংগ্রহ করতে হবে কলা অনুষদ ভবন থেকে। বিজ্ঞান, আইন, জীববিজ্ঞান, ফার্মেসি, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদভুক্ত বিভাগ এবং পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট, তথ্য-প্রযুক্তি ইনস্টিটিউট, শক্তি ইনস্টিটিউট, লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট, হোমিওপ্যাথিক, আয়ুর্বেদিক এবং ইউনানি কলেজের গ্র্যাজুয়েটরা কার্জন হলের বিজ্ঞান ক্যাফেটেরিয়া থেকে কস্টিউম সংগ্রহ করতে পারবেন। বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগ এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের বিজনেস স্টাডিজ অনুষদ ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে। সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগ, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট, স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউট এবং ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউট, স্কুল অব ব্যাংক ম্যানেজমেন্ট ও সিভিল সার্ভিস কলেজের গ্র্যাজুয়েটদের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।


মন্তব্য