kalerkantho


শ্রীনগরে কলেজ ছাত্রীর আত্মহনন

অস্বীকার পরিবারের

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মুিন্সীগঞ্জের শ্রীনগরে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তবে পরিবারের লোকজন এটি অসুস্থতাজনিত মৃত্যু দাবি করে তড়িঘড়ি করে জানাজা ছাড়াই তাঁর লাশ দ্রুত দাফন করে বলে অভিযোগ উঠেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকালে শ্রীনগর কলেজের প্রথম বর্ষের ছাত্রী নাজমা আক্তার উপজেলার গাদিঘাট গ্রামের মাঝের হাটিতে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তড়িঘড়ি করে নাজমার লাশ গাদিঘাট কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয়রা জানায়, গাদিঘাট গ্রামের প্রবাসী আক্কাস মোড়লের মেয়ে নাজমার লাশ হাসপাতাল থেকে তাদের বাড়িতে আনার পরপরই একই গ্রামের পূর্ব পাড়া তার বোনের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে জানাজা ছাড়াই তার লাশ দ্রুত কবর দেওয়া হয়। আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান শ্রীনগর থানার এসআই রুবেল হোসেন। তিনি যাওয়ার আগেই লাশ কবর দেওয়া হয়। এ সময় পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় যে নাজমা অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করেছে। পরে এসআই রুবেল ফিরে আসেন।

কিন্তু নাজমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নথিতে উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি এস এম আলমগীর হোসেন বলেন, বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

গজারিয়ায় বাসচাপায় এনজিওকর্মী নিহত

এদিকে বাসচাপায় মোটরসাইকেল আরোহী এনজিওকর্মী প্রণব সাহা নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে গজারিয়া উপজেলার মেঘনা-গোমতী সেতুতে এ দুুর্ঘটনা ঘটে।

প্রণব এনজিও ‘ব্যুরো টাঙ্গাইল’-এর কুমিল্লার গৌরীপুরের আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক ছিলেন। ঘাতক বাসটি শনাক্তের চেষ্টা করছে পুলিশ।


মন্তব্য